বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নান্দাইলে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

পরিসংখ্যান ব্যবস্থার উন্নয়ন, স্মার্ট বাংলাদেশ গঠন’ ‘গুণগত পরিসংখ্যান উন্নত জীবনের সোপান’প্রতিপাদ্যে নিয়ে নান্দাইল জাতীয় পরিসংখ্যান দিবস পালিত হয়েছে।

সোমবার (২৭ফেব্রুয়ারি) সকাল ১১ টায় নান্দাইল উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে উপজেলা পরিষদ এর সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি শেষে উপজেলা কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবুল মনসুর।

উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা শেখ সালাউদ্দিন আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন-উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোহাম্মদ আনিসুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফখরুজ্জামান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইনসান আলী, জুনিয়র পরিসংখ্যান কর্মকর্তা এনামুল, নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক সহ প্রমুখ।

বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন স্কুল মাদ্রাসার শিক্ষক ও ছাত্র- ছাত্রীরা অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x