রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জমকালো আয়োজনে ৩৩তম ক্যাডেট এসআই ব্যাচ-২০১২ এর ১০ম বর্ষপূর্তি অনুষ্ঠিত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রূপকল্প-২০৪১ সালে স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ বির্নিমাণের ধারাবাহিকতায় গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর পল্টনে পুষ্পদম চাইনিজ রেস্টুরেন্টে ৩৩তম ক্যাডেট এসআই ব্যাচ-২০১২ এর ১০ম বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের আইকন, বাংলাদেশ পুলিশের গর্ব, মানবতার ফেরিওয়ালা, অবহেলিত জনগনের আস্থার ঠিকানা এবং সকল অফিসার-ফোর্সের প্রিয় ব্যাক্তিত্ব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্ত আইজিপি ট্যুরিস্ট পুলিশ, বাংলাদেশ পুলিশ, ঢাকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদালোপী, মেধাবী ও চৌকস পুলিশ অফিসার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম বার, পিপিএম, ডিআইজি, ঢাকা রেঞ্জ, ঢাকা।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সময়ের সাহসী জনবান্ধন পুলিশ অফিসার, সকলের নিকট জনপ্রিয় এবং সিনিয়রদের আস্থাভাজন পুলিশ অফিসার বিপ্লব কুমার সরকার বিপিএম-বার, পিপিএম যুগ্ম পুলিশ কমিশনার (অপারেশনস্), ডিএমপি, ঢাকা।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হায়াতুল ইসলাম খান, উপ-পুলিশ কমিশনার (মতিঝিল বিভাগ), ডিএমপি, ঢাকা, মতিঝিল জোনের এসি, গোলাম রুহানী, পল্টন থানার অফিসার ইনচার্জ, সালেহ আহমদ, ওসি তদন্ত, ওসি অপরেশন।

আরও উপস্থিত যিনি এই অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন সকলের প্রিয় এবং সিনিয়র অফিসারদের নিকট গ্রহণযোগ্য ব্যক্তিত্ব মাজহারুল ইসলাম বিপিএম, পিপিএম (বার), সাধারণ সম্পাদক, বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন ও এটিএন বাংলার উপদেষ্টা, মিডিয়া ব্যক্তিত্ব জনপ্রিয় চিত্রনায়ক ডিএ তায়েব।

অদ্য অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বি এম ফরমান আলী পিপিএম, সভাপতি, বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন।

উপস্থিত বাংলাদেশ পুলিশের অন্যান্য অফিসারবৃন্দ, ৩৩তম ক্যাডেট এসআই ব্যাচ, আগত অতিথিবৃন্দ, ইলেকট্রনিক-প্রিন্ট মিডিয়া সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে মো: মনসুর হোসেন মানিক প্রচার সম্পাদক বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন,বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে, ১৯৫২ সালের ভাষা আন্দোলনে সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং ১৯৭১ সালে ২৫ শে মার্চ এর কালোরাত্রে রাজারবাগ পুলিশ লাইন এ পাকিস্থানী হানাদার বাহিনীর বিরুদ্ধে প্রথম প্রতিরোধকারী পুলিশ সদস্য এবং পাকিস্থানী দোষরদের হাতে শহীদ মুক্তিযোদ্ধা, সকল পুলিশ সদস্যদের আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি।আমি আরও শ্রদ্ধাভরে স্মরণ করছি আমাদের ব্যাচের ইতিমধ্যে যারা পরলোক গমন করেছেন তাদেরকে।আমরা ৩৩তম ক্যাডেট এসআই ব্যাচ ২০১২ সালে মৌলিক প্রশিক্ষণ গ্রহণ শেষে ১৮ ই ফেব্রুয়ারি ২০১৩ সালে চাকুরীতে যোগদান করি।হাঁটি-হাঁটি পা-পা করে আজ চাকরি জীবনের ১০ম বর্ষ শেষ করে ১১তম বছরে পদার্পণ করছি।আমরা পেশাদারিত্বের সহিত নিজেদের জীবনকে উৎসর্গ করে দেশ ও জনগণের সেবায় নিয়োজিত রয়েছি। আমি ধন্যবাদ জানাতে চাই সকল অতিথিবৃন্দকে, যাঁরা আমাদের এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করেছেন।

আমি ধন্যবাদ জানাতে চাই সকল স্পন্সরদেরকে যাদের সহযোগিতায় আমাদের আজকের এই অনুষ্ঠান অনেক জাঁকযমকপূর্ণভাবে আয়োজন করতে পেরেছি।আমি ধন্যবাদ জানাচ্ছি অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার পেছনে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন এবং যারা আজকের এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন সেই সকল ব্যাচমেটদেরকে। আমি বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি সেই সকল ব্যাচমেটদেরকে যারা সমগ্র বাংলাদেশব্যাপী আমাদের সাথে মিল রেখে একযোগে ১০ম বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করছে।আমাদের আজকের এই আয়োজনে যদি কোন ভুল-ত্রুটি থাকে তা ক্ষমা-সুন্দর দৃষ্টিতে দেখার জন্য বিনীত অনুরোধ করছি।ভবিষ্যতে যেন আমরা এই ধরণের আয়োজন অব্যাহত রাখতে পারি এই প্রত্যাশা রেখে সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার বক্তব্য শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

মনোমুগ্ধকর উপস্থাপনা করছেন, এসআই ওবায়দুর ও সোলাইমান গাজী।

অনুষ্ঠানে এসআই ৩৩ ব্যাচ এর হয়ে প্রধান অতিথির কাছে যুক্তিক দাবী তুলে ধরেন এসআই আব্দুল্লাহ আল মামুন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান বলেন তোমাদের সকল দাবী আমার কাছে যুক্তিক বলে মনে হয়েছে আমি তোমাদের সকল দাবী আমাদের আইজিপি মহোদয়ের কাছে তুলে ধরবো তোমাদের সকলের সার্বিক মঙ্গল কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − fifteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x