রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভাঙ্গা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন পত্রিকার সিনিয়র ও তরুণ সাংবাদিকদের উপস্থিতিতে অনাড়ম্বর পরিবেশে শহরের একটি আধুনিক চাইনিজ রেস্টুরেন্টে সম্প্রতি ভাঙ্গা প্রেসক্লাব এর ৩ উপদেষ্টা পরিষদের সমন্বয়ে এক আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এতে বীর মুক্তিযোদ্ধার সন্তান এ. টি. এম ফরহাদ নান্নু (দৈনিক নয়া দিগন্ত ভাঙ্গা প্রতিনিধি) কে আহ্বায়ক, ভাঙ্গা সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি শাহাদাৎ হোসেনকে (সিএনএনবাংলা টিভি) যুগ্ম আহ্বায়ক ও সাপ্তাহিক ভাঙ্গার খবর পত্রিকার সম্পাদক ও (গ্লোবাল টিভির প্রতিনিধি) মামুনুর রশিদকে সদস্য সচিব করা হয়।

ভাঙ্গা প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য সিনিয়র সাংবাদিক অনক হোসেন শাহেদী, ভাঙ্গা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক সিরাজুল ইসলাম (নির্বাচিত সদস্য ফরিদপুর প্রেসক্লাব) এবং সমকাল সুহৃদ সমাবেশ ভাঙ্গার সভাপতি সরকারী কেএম কলেজের অধ্যাপক মিজানুর রহমানকে সাধারণ সভায় উপস্থিত ৩১ সাংবাদিক সদস্যদের মতামতের ভিত্তিতে উপদেষ্টা করা হয়।

নবাগত আহ্বায়ক কমিটি উপদেষ্টাদের সমন্বয়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভাঙ্গা প্রেসক্লাবের একটি গ্রহণযোগ্য কমিটি উপহার দিবে বলে উপস্থিত সাংবাদিকদের সম্মতিক্রমে এ প্রস্তাব গ্রহণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 11 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x