শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শার্শায় সেফটিক ট্যাংক থেকে নিখোঁজ কলেজ ছাত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

যশোর থেকে নিখোঁজের সাতদিন পর একটি বাড়ির সেফটিক ট্যাংক থেকে জেসমিন আক্তার পিঙ্কি (১৮) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করেছে র‍্যাব-৬ এর একটি দল।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে শার্শা উপজেলা বুরুজবাগান এলাকার আকবর আলী নামে একজনের বাড়ির সেফটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পিঙ্কি সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কাউরিয়া কেরালকেতা এলাকার জাকির হোসেনর মেয়ে।

এ ঘটনায় মুল হত্যাকারী আহসান কবির(অঙ্কুর) নামে তার এক সহপাঠীকে আটক করেছে এবং জিজ্ঞাসা বাদের জন্য অঙ্কুরের বড় ভাই আহসান হাবিব রুমেল ও সৎ মা হোসনেয়ারা হেফাজতে নিয়েছে পুলিশ।

হত্যাকারী আহসান কবির অঙ্কুর দক্ষিণ বুরুজ বাগান গ্রামের আকবার আলীর ছেলে।সে যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, হত্যা করে লাশ গুমের ঘটনায় আহসান কবির অঙ্কুর নামে তার এক সহপাঠীকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করার পর তার স্বিকারোক্তিতে অঙ্কুরের নিজ বাড়ীর সেফটি ট্যাংকির ভিতর থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (নাভারন সার্কেল) নিশাত আল নাহিয়ান জানান, হত্যাকারী অঙ্কুরের স্বীকারোক্তি অনুযায়ী তাদের বাসার সেফটিক ট্যাংক থেকে মেয়েটির অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে এবং হত্যাকারিসহ এ ঘটনায় জড়িত সন্দেহে তার ভাই ও তার সৎ মাকে আটক করা হয়েছে।বিষয়টি নিয়ে আইনানুগ প্রক্রিয়া চলমান বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − twelve =


অফিসিয়াল ফেসবুক পেজ

x