শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মৌলভীবাজারে থার্স্ট ফর নলেজের জেলা ব্যাপী মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

থার্স্ট ফর নলেজ মৌলভীবাজার কর্তৃক জেলা ব্যাপী মেধা যাচাই প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সদর উপজেলা একাটুনা ইউনিয়নের উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর মো. নাহিদ আহসান।

থার্স্ট ফর নলেজ এর নির্বাহী সভাপতি বকসি মিছবাহ্ উর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা বশির আহমদ ও মোঃ জুয়েল আহমদ এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, মৌলভীবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ড. প্রফেসর ফজলুল আলী, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, জেলা শিক্ষা কর্মকর্তা মো. ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফ উদ্দিন, একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান।

অনুষ্ঠানের প্রধান আলোচকের বক্তব্য রাখেন, মৌলভীবাজার টাউন কামিল মাদরাসা অধ্যক্ষ মুফতি মাওলানা মো. শামছুল ইসলাম।

আলোচকের বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমেদ, গিয়াস নগর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন টিপু, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ চৌধুরী ও সিনিয়র সাংবাদিক সরোয়ার আহমেদ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে আমেরিকা থেকে ভার্চুয়ালি বক্তব্য রাখেন থার্স্ট ফর নলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বকশী মামুনুর রহমান।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার শতাধিক বিজয়ী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ, সার্টিফিকেট ও ক্রেষ্ট তুলে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 10 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x