সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কালিগঞ্জে জলাতঙ্ক নির্মূলে কুকুরের ভ্যাকসিন প্রদান বিষয়ক অবহিতকরন সভা

২০২৩ সালের মধ্যে বাংলাদেশ থেকে জলাতঙ্ক নির্মূলের লক্ষে সাতক্ষীরার কালিগঞ্জে ব্যপকহারে কুকুরকে টিকাদান এমডিভি কার্যক্রম অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেমিনার রুমে অবহিতকরন সভায় উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাঃ শেখ তৈয়েবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথির রক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি সাঈদ মেহেদী।

অবহিতকরণ সভায় উপজেলা সেনেটারী ইন্সপেক্টর আব্দুস সোবহান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ উৎপল রায়, মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকত হোসেন, ডাঃ হাসান জাফরী, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ হাসপাতালের ইপিআই টেকনিশিয়ান মশিউর রহমান, সভায় প্রজেক্টরের মাধ্যমে জলাতঙ্ক রোগের বিভিন্ন বিষয়ে তুলে ধরেন ডাঃ দিলশাদ হোসেন।

সভায় অন্যান্যদের মধ্যে ডাঃ ফাতেমা খাতুন সুমি, সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের জেলা ইপিআই সুপারেনটেনডেন্ট সৈয়দ মিজানুর রহমান, সাংবাদিক, জনপ্রতিনিধি, স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মী ও কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উপস্থিত সকলের উদ্যেশ্যে জানানো হয় যে উপজেলার প্রতিটি ইউনিয়নে ৬ জনের ১টি টিমের মাধ্যমে আগামী ১০ ফেব্রুয়ারি থেকে ১৪ তারিখ সকাল ৬টা থেকে দুপুর ১টা পর্যন্ত সকল পর্যায়ে কুকুরের ভ্যাকসিন দেওয়া হবে এবং ২০২৩ সালের মধ্য বাংলাদেশ থেকে জলাতঙ্ক নির্মূল করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − eleven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x