মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আমি নির্বাচিত হয়ে,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী আমি নির্বাচিত হয়ে ,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নান্দাইলে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

নান্দাইল উপজেলা বিভিন্ন পর্যায়ে কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষকবৃন্দ, সাংবাদিক জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণীর পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করেন ময়মনসিংহ জেলার নবাগত জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা হল রুমে উপজেলা প্রশাসনের আযোজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাহানা নাজনীনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- মো. মোস্তাফিজার রহমান।

বক্তব্যে নান্দাইলের শিক্ষা ব্যবস্থা, কৃষি সেক্টর ও প্রধানমন্ত্রীর ডিসিদের ২৩ দফা নির্দেশনা বাস্তবায়নের বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

এসময় আরো বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া, নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ, নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান, মুক্তিযোদ্ধা মাজহারুল হক ফকির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান, আচারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, সাংবাদিক আলম ফরায়েজী সহ প্রমুখ।

এসময় উপজেলা বিভিন্ন পর্যায়ে কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষকবৃন্দ, সাংবাদিক জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণীর পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x