বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মোরেলগঞ্জে ইশারা ভাষা দিবসে র‍্যালী আলোচনা সভা ও উপকরন বিতরণ

বাগেরহাটের মোরেলগঞ্জে বাংলা ভাষা ইশারা বিবস-২০২৩ উপলক্ষে র‍্যালী,আলোচনা সভা ও উপকরন বিতরন করা হয়েছে।

“বাংলা ইশারা ভাষার প্রচলন, বাক ও শ্রবণ প্রতিবন্ধী ব্যক্তির জীবন মান উন্নয়ন এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন ও প্রতিবন্ধী সাহায্য সেবা কেন্দ্রের উদ্যোগে এবং বেসরকারি সাহায্য সংস্থার সহযোগীতায় উপজেলা পরিষদ ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. শাহ-ই আলম বাচ্চু।

এ সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো. কায়কোবাদ আকুঞ্জি, দিবসের মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা গৌতম কুমার বিশ্বাস।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মো. আনিসুর রহমান, পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন কর্মকর্তা মো. জাহিদ হোসেন ও ওয়ার্ল্ড ভিশন ম্যানেজার লাভলী লাকি বিশ্বাস প্রমূখ।

সভা শেষে শ্রবণ ও বাক প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে শ্রবণ যন্ত্র (হেয়ারিং এইড) ও প্রতিবন্ধী শিশুদের মাঝে মশারী বিতরন করা হয়।

এ সময় ওয়ার্ল্ড ভিশন ম্যানেজার লাভলী লাকি বিশ্বাস বলেন শিশুদের উৎসাহ প্রদান ও বার্ষিক উপহার হিসেবে উপজেলার ৬টি ইউনিয়ন যথাক্রমে জিউধরা, নিশানবাড়ীয়া, খাউলিয়া, বারইখালী, মোরেলগঞ্জ ও পৌরসভায় ওয়ার্ল্ড ভিশন নিবন্ধিত ২ হাজার ৭ শত শিশুদের মাঝে পর্যায়ক্রমে এ মশারি বিতরন করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x