শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মোংলায় কোস্টগার্ড’র অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক

মোংলা বন্দরের পিকনিক কর্ণার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৮৭ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন।

আজ ৬ ফেব্রুয়ারী শনিবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (গোয়েন্দা) লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন।

তিনি বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি বেইস মোংলার একটি অপারেশন দল গতকাল রবিবার (৫ ফেব্রুয়ারি) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মোংলা বন্দরের পিকনিক কর্ণার এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ডের অপারেশন দল মোটরসাইকেল আরোহী এক ব্যক্তির চলাফেরা সন্দেহজনক হওয়ায় তার পরিচয় জানতে চাওয়ার চেষ্টা করলে ওই ব্যক্তি কোস্টগার্ড সদস্যদের দেখে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে।পরে ধাওয়া করে তাকে আটক করা হয়।এসময় তার দেহ তল্লাশী করে ১৮৭ পিস ইয়াবা জব্দ করা হয় এবং ইয়াবা পাচারে ব্যবহৃত ১২৫ সিসি মোটর সাইকেল আটক করে কোস্টগার্ড সদস্যরা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদককারবারি দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য পাচার ও কেনাবেচার জড়িত বলে কোস্টগার্ড সদস্যদের অবগত করেছে।

আটক মাদককারবারি হলেন খুলনা সদর থানার ২ নম্বর কাস্টম ঘাট এলাকার বাসিন্দা মোঃ মাসুদ (৩২) জব্দ করা ইয়াবা ও মোটর সাইকেল সহ আটক মাদককারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

মাদক ব্যাবসায়ী মাসুদ মোড়েলগন্জ উপজেলার ৩ নং হোগলাবুনিয়া গ্রামের শহিদুল ব্যাপারীর ছেলে।

লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x