রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সম্মাননা পেলেন সাংবাদিক আহসান হাবীব লায়েক

বাংলাদেশ প্রেসক্লাব (গভ. রেজি নং- ৯৮৭৩৬/১২) সিলেট জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে সিলেটের জকিগঞ্জ উপজেলার তরুণ সাংবাদিক আহসান হাবীব লায়েক’কে সম্মাননা প্রদান ও বাংলাদেশ প্রেসক্লাব সিলেট জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

আহসান হাবীব লায়েক জাতীয় দৈনিক গণজাগরণ পত্রিকা’র জকিগঞ্জ প্রতিনিধি ও অনলাইন জকিগঞ্জের খবর-এর নির্বাহী সম্পাদক দায়িত্বে রয়েছেন।

গত শুক্রবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান হাত থেকে সম্মাননা স্মারক ক্রেস্টে গ্রহন করেন।

এসময় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দ্য ইংলিশ টাইমস’র সম্পাদক ও প্রকাশক মো. সালেহ আহমেদ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক শামীম তালুকদার, সিলেট বিভাগীয় সভাপতি রুমান আহমদ, সিলেট বিভাগীয় সাধারণ সম্পাদক শেখ আব্দুল কাদির কাজল, সিলেট জেলা শাখার সভাপতি নাঈমুর রহমান নাঈম, সাধারণ সম্পাদক আব্দুল খালিক, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ, আজকের সিলেট ডটকম-এর বার্তা সম্পাদক খলিলুর রহমান, সিলেটের সময় টোয়েন্টি ফোর ডটকম-এর নির্বাহী সম্পাদক ফারহানা বেগম হেনা প্রমূখ।আহসান হাবীব লায়েক বলেন, বাংলাদেশ প্রেসক্লাব (গভ. রেজি নং- ৯৮৭৩৬/১২) সিলেট জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে আমাকে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান ও সিলেট জেলা শাখার সভাপতি নাঈমুর রহমান নাঈম, সাধারণ সম্পাদক আব্দুল খালিক, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং বাংলাদেশ প্রেসক্লাব আমাকে অতীতের চেয়ে আরো সাহসী ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে দায়িত্বশীল ভূমিকা পালনে সহায়তা করবে।

মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করি আমার লেখনীর মাধ্যমে জেনে শুনে নিরীহ অসহায় কোন মানুষ ক্ষয়ক্ষতি বা হয়রানির শিকার না হয় এবং স্বাধীন সার্বভৌম বাংলার অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘সোনার বাংলা’ গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।

আরো বলেন, সার্বক্ষণিক দেশ মাটি ও মানুষের সেবা করতে পারি এবং সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x