রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত লিফট উদ্বোধন বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শিবগঞ্জে জামায়াতের ৯ নেতাকর্মী আটক

বগুড়ার শিবগঞ্জে জামায়তে ইসলামীর ৯ নেতাকর্মীকে আটক করছে শিবগঞ্জ থানা পুলিশ।

শনিবার বেলা ১১টার দিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুনজুরুল আলম সংবাদ সম্মেলন এর মাধ্যমে বিষয়টি জানান।

এর আগে শুক্রবার বিকেলে উপজেলার রায়নগর ইউনিয়নের করতকোলা গ্রামের মৃত জামায়েত নেতা ও সাবেক চেয়ারম্যান আব্দুল খালেকের বাড়ি থেকে ওই নয়জনকে আটক করা হয়।পরে শুক্রবার রাতেই তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দেয় পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, বাংলাদেশ জামায়েত ইসলামী এর বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলা শাখার সদস্য মো. আব্দুল হালিম (৪৮), মো. মোশারফ হোসেন (৪৫), মো. আছার উদ্দীন (৪৪), মো. মমতাজ উদ্দিন (৬৭), মো. আলাল উদ্দিন (৫৩), মো. তোফাজ্জল হোসেন (৫৯), মো. সুলতান মাহমুদ (৫৩), মো. বেলাল উদ্দিন (৫৮) ও মো. শাহ আলম (৫৫)। তারা সবাই শিবগঞ্জ উপজেলার বাসিন্দা।

ওসি মুনজুরুল আলম বলেন, সরকার বিরোধী কার্যক্রম পরিচালনা, জনমনে ভীতি ও আতঙ্ক সৃষ্টি করার জন্য গ্রেপ্তার ব্যক্তিরা গোপন বৈঠক করছিলেন।বিশ্বস্ত সূত্রের তথ্যের ভিত্তিতে শিবগঞ্জ থানা পুলিশ তাদের আটক করে। এই অভিযান পরিচালনাকালে আরও কয়েকজন জামায়াতে ইসলামীর সদস্য পালিয়ে যান।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, অভিযানে ঘটনাস্থলে ৫টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে পুলিশ।এছাড়া জামায়াতে ইসলামীর সদস্যদের ব্যক্তিগত রিপোর্ট বই, ভাউচার রশিদ ও কার্য সভার বইও জব্দ করা হয়।এই ঘটনায় শুক্রবার রাতে তাদের বিরুদ্ধে বিস্ফোরক আইনের ধারাসহ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x