বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ক্ষেতলালে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাবার পর প্রাণ গেল ছেলের

জয়পুরহাটের ক্ষেতলালে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের লাঠির আঘাতে মিলন মণ্ডল (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন মিলন মণ্ডলের মৃত্যু হয়।

নিহত মিলন মন্ডল উপজেলার ইকর গাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তার মন্ডলের ছেলে।তিনি পেশায় একজন কৃষক।

নিহতের পরিবার সূত্রে জানা যায়,বসতভিটার মাত্র এক শতাংশ জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল প্রতিবেশী আব্দুল কাদের, শহিদুল ও আফজাল হোসেনসহ ৬ জনের সঙ্গে। বিষয়টি নিয়ে বেশ কয়েকবার গ্রাম্য শালিস হলেও তাতেও কোন সমাধান হয়নি।

সর্বশেষ সোমবার (৩০ জানুয়ারি) সকাল ৯ টার দিকে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আফজাল হোসেনের নেতৃত্বে অব্দুল কাদের ও শহিদুল ইসলাম বাবু মণ্ডলকে লাঠি নিয়ে ধাওয়া করেন। এ সময় তার ছোট ভাই মিলন মণ্ডল তাকে বাঁচাতে গেলে তারা লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে।

এ সময় গ্রামবাসী ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে রেফার করে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ৯ টার দিকে সেখানেই চিকিৎসাধীন মিলন মণ্ডলের মৃত্যু হয়।

এদিকে মিলন মণ্ডলের মৃত্যুতে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবিতে গ্রামে বিক্ষোভ করেছেন পরিবারের সদস্য, স্বজন ও এলাকাবাসী।এ সময় তারা বলেন, শুধু মাত্র জমি সংক্রান্ত বিরোধের জেরেই ২০ বছর আগে তার বাবা আব্দুস সাত্তার মণ্ডলকে তারা হত্যা করেছে বলে তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরেন গ্রামবাসীরা ।

এ বিষয়ে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.রাজিবুল ইসলাম জানান, ঘটনাটি সকালে শুনেছি। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x