মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ রাজশাহীর তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময়
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শাহজাদপুরে সৌদী প্রবাসীর গলাকাটা লাশ উদ্ধার

সিরাজগঞ্জের শাহজাদপুরে সৌদি প্রবাসী এক ব্যাক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতর নাম সাইদুল ইসলাম লেদু (৫০)।সে পৌর সদরের আইগবাড়ী পারকোলা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। এটা হত্যা না আত্মহত্যা এ নিয়ে তৈরী হয়েছে ধুম্রজাল।

তবে নিহতের ভাতিজী সাথি খাতুন জানান, আমার বাবা মারা যাওয়ার পর থেকে সৌদি থেকে ফিরে চাচা সাইদুল ইসলাম আমাদের বাড়ীতেই থাকতো।

তিনি আরো বলেন, চাচা সাইদুল ইসলাম লেদু বিয়েসাদী করেনি।কিছুদিন ধরে কেমন যেন হতাশায় ভুগছিলো।মঙ্গলবার সকাল ৮ টার দিকে বিসমিল্লাহ আল্লাহ আকবর বলতে থাকে একথাটি শুনে দৌড়ে চাচার ঘরে গিয়ে দেখি চাচা ছুরি দিয়ে নিজের গলা কাটছে।এসময় আমি চিৎকার দিয়ে স্থানীয়দের ডাক দেই স্থানীয়রা এসে গলাকাটা অবস্থায় চাচাকে দেখতে পায়।পরে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে এ ঘটনায় স্থানীয়রা পুলিশে খবর দিলে অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা সংগীয় পুলিশ ফোর্স এসে গলাকাটা লাশ উদ্ধার করে।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।কেউ কেউ প্রশ্ন তুলছে এটা আত্মহত্যা নাকি হত্যা এটা ভালোভাবে তদন্ত করা জরুরি।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা বলেন,খবর পেয়ে আমরা এসে গলাকাটা মরদেহ উদ্ধার করেছি।মরদেহ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।ময়না তদন্ত শেষে তদন্ত রিপোর্ট ও বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x