বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পলাশবাড়ীতে বাবু হত্যার মামলার তিন আসামী গ্রেফতার

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর রাহেদুল ইসলাম বাবু হত্যা মামলার তিন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) হতে শুক্রবার (১৯ এপ্রিল) পর্যন্ত গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার মহদীপুর ইউপির পুর্ব গোপালপুর গ্রামের মৃত চান মিয়ার ছেলে ওয়ারেছ মিয়া (৩৫), বরিশাল ইউপির আমলাগাছী গ্রামের মন্টু মিয়ার ছেলে মুশফিকুর রহমান (২০) ও একই গ্রামের খলিল ফকিরের ছেলে ইসমাইল হোসেন (১৯)।

এলাকাবাসী জানায়; একটি ঘটনাকে কেন্দ্র করে গত ১৭ এপ্রিল ধারালো অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ১০ থেকে ১৫ জনের একটি সংঘবদ্ধদল রাহেদুল ইসলাম বাবুকে এলোপাথারী মারডাংসহ ধারালো দিয়ে মারপিট করে।পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে সেখানে অবস্থার অবনতি হলে ওইদিন রাত ১০টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে নিহত বাবু’র বোন আঞ্জুয়ারা বেগম বাদী হয়ে এজাহার নামীয় ১৫ জনসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা (নং-১৬, তাং-১৮/০৪/২০২৪) দায়ের করেন।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ওসি) লাইছুর রহমান বলেন, হত্যাকান্ড সংঘটিত হওয়ার খবর পাওয়ার পর জেলা পুলিশ সুপার মো. কামাল হোসেন পিপিএম-এর নির্দেশে থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চালান। ২৪ ঘন্টা জেলার বিভিন্ন উপজেলার প্রত্যন্ত এলাকায় অভিযান চালিয়ে পুলিশ হত্যাকান্ডে সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতাকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার গাইবান্ধা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 7 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x