বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সরিষাবাড়ীতে স্কুল ছাত্র উজ্জল হত্যা,খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা চরবালিয়া গ্রামে চঞ্চল্যকর হত্যার ঘটনায় খুনিদের অবলম্বনে গ্রেফতার ও ফাঁসি দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

শুক্রবার ১৯ এপ্রিল সকালে চরবালিয়া ব্রিজ প্রাঙ্গণে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন নিহতের পরিবার স্বজন ও এলাকাবাসী।

চাঞ্চল্যকর স্কুল ছাত্র উজ্জল হত্যার প্রধান আসামি পরান সহ হত্যাকাণ্ডের সাথে জড়িত সকল আসামিদের অবিলম্বে ফাঁসির কার্যকর করার দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৭ মার্চ মোবাইল ফোনে উজ্জল মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করে খুনিরা।পরে তার লাশ সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখে।ঘটনার ৪দিন পর পুলিশের সহায়তায় ওই সেপটিক ট্যাংক থেকে উজ্জলের লাশ উদ্ধার করা হয়।

উজ্জল মিয়া চর বালিয়া গ্রামের উসর আলীর ছেলে।সে শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইন্সটিটিউটের ৮ম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় উজ্জল মিয়ার বাবা উসর আলী বাদি গত ১ এপ্রিল সরিষাবাড়ী থানায় ৯ জনকে আসামী করে মামলা দায়ের করেন।পুলিশ এজাহারভুক্ত আসামীদের মধ্যে চর বালিয়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে পরাণ মিয়া (২০), একই গ্রামের আব্দুল বারেকের ছেলে আবু সাঈদ (১৯) ও শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেনকে (১৮) গ্রেপ্তার করলেও বাকি আসামীরা পলাতক রয়ে গেছে।বাকি আসামীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান বক্তারা।

মানববন্ধনে কেএম রফিকুল ইসলাম, মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুস সাত্তার, রফিকুল ইসলাম, সোহেল রানা, আব্দুল হাই প্রমুখ বক্তব্য রাখেন।

মামলার বাদি ও উজ্জল মিয়ার বাবা উসর আলী বলেন, তার একমাত্র ছেলেকে যারা হত্যা করেছে।তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ফাঁসি কার্যকরের দাবি জানাই।আর কোন বাবার যেন এমন পরিনতি ভোগ করতে না হয়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, মামলার প্রধান আসামী পরাণ মিয়া সহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।বাকি আসামীদের গ্রেপ্তারে জোর চেষ্টা চালামান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 7 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x