বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

তারাপুর যুব উন্নয়ন সমাজ কল্যাণ সংস্থার বার্ষিক সভা

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর যুব উন্নয়ন সমাজ কল্যাণ সংস্থার (ফেডারেশন) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশের সঙ্গ প্রকল্পের অর্থায়নে ইউরোপিয়ান ইউনিয়নের সহযোগিতায় বৃহস্পতিবার তারাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ফেডারেশনের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

ফেডারেশরে সভাপতি মোছা. ফলিজা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, তারাপুর ইউপি চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক এ মান্নান আকন্দ, কর্ড এইডের লাভরীহুড এডভাইজার মো. মশিউর রহমান, সিনিয়র কনসালটেন্ট এস এম মোতাকাব্বিরুল হক, আরডিআরএস বাংলাদেশের উপজেলা সমন্বয়কারি মো. আহসানুল কবির বুলু প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফেডারেশনের সদস্য মোছা. মল্লিকা বেগম।

সভায় ফেডারেশন কমিটির সদস্যবৃন্দ এবং ফেডারেশনের ১০০ দলের নারী নেতাগণ উপস্থিত ছিলেন।দীর্ঘদিন থেকে ফেডারেশনটি প্রান্তিক জনগোষ্ঠীর অধিকার আদায় নিয়ে কাজ করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + thirteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x