বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নকলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

শেরপুরের নকলায় ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।

১৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. সুজন মিয়া।মূখ্য আলোচক ছিলেন জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্রের উপ-পরিচালক ডা. মো. আব্দুল আহাদ।

স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মো. ইসহাক আলী। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, জেলা পরিষদ সদস্য ছানোয়ার হোসেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহরিয়ার মোরসালিন মেহেদী, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আলমগীর আজাদ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মাহবুবুর রহমান বিদ্যুৎ, ফিড ব্যবসায়ী শফিকুল ইসলাম, খামারী পান্না বেগম ও রাজিব হাসান প্রমুখ।

অনুষ্ঠান শেষে খামারীদের মধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে আর্থিক পুরস্কার দেওয়া হয়। 

এসময় উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীসহ অন্যান্য দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ফিড ব্যবসায়ী, খামারী ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x