সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
এক যুগ পরে নিজের গানে মডেল হলেন ফারদিন রাজশাহীতে বিএনপির গায়েবানা জানাজা অনুষ্ঠিত রাবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষে থেকে মাদক-অস্ত্র উদ্ধার ফরিদপুরের ভাঙ্গায় মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ বাঘায় (অনুর্ধ-১৭) প্রথম খেলায় ১-০ গোলে মনিগ্রাম ইউপি,দ্বিতীয় খেলায়-৩-১ গোলে পাকুড়িয়া জয়ী পাইকগাছায় প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল একটি মানবিক আবেদন গলাচিপায় শিশু শিক্ষার্থীদের সংবর্ধনায় মুগ্ধ হলেন পরিকল্পনা সচিব রাজশাহীতে ফজরের নামাজ পড়ে হাটাহাটির সময় যুবককে হত্যা বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটির উপদেষ্টা এ কে আজাদ এমপি
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মহাস্থান নেসকো পিএলসি গ্রাহক অভিযোগ ও প্রতিকার সেবা প্রদান বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

মহাস্থান নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো) পিএলসি এর আয়োজনে গ্রাহকদের অভিযোগ ও প্রতিকার সেবা প্রদান বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় নেসকো মহাস্থা বিদ্যুৎ সরবরাহ অফিস কক্ষে আবাসিক প্রকৌশলী আবুল কালাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া ডিবিশন-৩ এর নির্বাহী প্রকৌশলী গোলাম ছরোয়ার।

এসময় নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো) পিএলসি এর গ্রাহকদের নানা অভিযোগ শোনেন এবং এ বিষয়গুলো খোলাসাভাবে প্রতিকার করেন।

তিনি বলেন, আগে নতুন সংযোগ নিলে অনেক সময় কালক্ষেপণ হতো।এখন গ্রাহক কর্তৃক অনলাইনে আবেদনের পরিপ্রেক্ষিতে সকল প্রয়োজনীয় দলিলাদি যাচাইপূর্বক নির্দিষ্ট সময়সীমার মধ্যে দ্রুত নতুন সংযোগ প্রদান হচ্ছে।এক কথায় সকলের নিকট নিরবিচ্ছিন্ন মানসম্মত বিদ্যুৎ পৌঁছে দেওয়া হচ্ছে।

এসময় বেশকিছু গ্রাহক অভিযোগ করে বলেন, আগে এনালগ মিটারে প্রতি মাসে বিদ্যুৎ বিলের কাগজ হাতে পেয়ে বিল দেওয়া সহজ হতো এবং ওই মিটারে বিদ্যুৎ বিলও তুলনামূলক কম আসতো।এখন তার ডাবল টাকা গুনতে হয়।

এ বিষয়ে তিনি বলেন, আগের চেয়ে বিদ্যুতের দাম বেড়েছে।আপনারা যেমন বিদ্যুৎ ব্যবহার করবেন তেমনই খরচ হবে।বর্তমান মিটারে কারচুপি করার কোন সুযোগ নেই।এজন্য বিদ্যুৎ অপচয় থেকে সবাই সাবধান হতে হবে।রাইচ কুকার চালানো বন্ধ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপসহকারী প্রকৌশলী মারুফ  হোসেন, উপসহকারী প্রকৌশলী হাফিজুল ইসলাম, উপঃ সহকারী প্রকৌশলী আইয়ুব আলী, মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, আজিজুল হক বিপুল।

গ্রাহক রানা সরকার, হোসেন সাকিদার, আব্দুল বারী, শহিদুল ইসলাম, আজিজুল ইসলাম, জাকারিয়া, মামুনুর রশীদ মামুন, দুলাল মিয়া, রফিকুল ইসলাম, ইয়াছিন আলীসহ অত্র অফিসের বিভিন্ন পদস্থের কর্মচারীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com