বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম :
মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফরিদপুরে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৩ জন নিহত

ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ফরিদপুর-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ইউনিক পরিবহনের বাস ও পিকআপের মধ্যে এ সংঘর্ষ হয়।দুর্ঘটনার শিকার বাসটি ঢাকা থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল।আর পিকআপ ভ্যানটি আলফাডাঙ্গা উপজেলা থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিল।

জানা গেছে, নিহত সবাই পিকআপ ভ্যানের যাত্রী।দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়।পরে গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে নেয়া হলে তাদের মধ্যে দুই জনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে আলফাডাঙ্গা এ.জেড. পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ফরিদের ফ্যামিলির সদস্য মা, বড় মেয়ে, ভাই-মিলন, মিলন এর স্ত্রী ও ছেলে মেয়ে সহ মোট ৬ জন।

দুর্ঘটনার কারণ প্রাথমিকভাবে নিশ্চিত করা যায়নি।তবে অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে জানিয়েছেন পুলিশ ও স্থানীয়রা।এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের সদস্যরা।এ নিয়ে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।ইতোমধ্যে নিহতদের পরিবারকে ৫ লক্ষ এবং আহতের ৩ লক্ষ টাকা অর্থ সহযোগিতা করার ঘোষণা দিয়েছে ফরিদপুর জেলা প্রশাসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x