মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

হালুয়াঘাটে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন যাঁরা

ময়মনসিংহের হালুয়াঘাটে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করলেন ছয় জন।এছাড়া ভাইস চেয়ারম্যান পদে পাঁচ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন মনোনয়ন দাখিল করেছেন।

এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা রাজিবুল করিম।

সাধারণ ভোটার ও দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, চেয়ারম্যান পদে ছয় জনের মধ্যে তিনজন আওয়ামী লীগ নেতা দুইজন বিএনপি নেতা ও একজন স্বতন্ত্র।তার মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও শাকুয়াই ইউনিয়ন পরিষদের সাবেক পাঁচবারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগ হালুয়াঘাট উপজেলা শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার কৈচাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদ আহমেদ সারোয়ার জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও ৮ নং নড়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, হালুয়াঘাট ওয়েলফ্যায়ার এসোসিয়েশন এর সভাপতি কামরুল ইসলাম, সুপ্রিম কোর্ডের আইনজীবি আবুল হাসনাত তারেক তিনি বিএনপি সমর্থন করেন বলে জানা গেছে।এছাড়া ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি সদস্য ও হালুয়াঘাট সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আব্দুল হামিদ মনোনয়ন দাখিল করেছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচজনের মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মিসেস ঝর্ণা ঘোষ, তিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক পদে রয়েছেন।এছাড়া জুগলি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আবদুস সাত্তার এর স্ত্রী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ময়না, জনগণের সমর্থিত মোছা. হালিমা খাতুন এবং বিএনপি নেত্রী সুমি ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিছেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ রাসেল, উপজেলা বিএনপির সদস্য কাজল সরকার, হুমায়ুন কবির এবং জনগণের সমর্থিত সাইফুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 19 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com