শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

রাজশাহী’র বোয়ালিয়া মডেল থানা এলাকার হযরত শাহমুখদুম (রহঃ) মাজারের সামনে রেইন ট্রি গাছের নিচে একজন অজ্ঞাত পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে।অজ্ঞাত ঐ পুরুষের বয়স আনুমানিক ৮০ বছর।

গত ২৪ জানুয়ারী বিকাল ৪ ঘটিকায় বোয়ালিয়া মডেল থানা পুলিশ ঐ অজ্ঞাত মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়,অজ্ঞাত মরদেহ উদ্ধার করে লাশ রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সুরাতহাল রিপোর্ট তৈরি শেষে লাশটি হিমাগারে রাখা হয়েছে।

পুলিশ আরও জানায়,নিহতের পরনে সাদা চেক লুঙ্গি,গায়ে সাদা রঙের পাঞ্জাবি ও মুখে কাঁচাপাকা দাড়ি এবং মোচ আছে।তার পরিচয় স্থানীয়রা বলতে পারেনি।তাঁর পরিচয় সনাক্তে পুলিশ কাজ করছে।

পুলিশের পক্ষে পত্রিকা ও সামাজিক মাধ্যমে অজ্ঞাত লাশের পরিচয় পাওয়ার জন্য বিজ্ঞাপন দেওয়া হয়েছে।পরিচিত কেউ তাকে সনাক্ত করতে পারলে বোয়ালিয়া মডেল থানার ওসি ০১৩২০-০৬১৪৯৯ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানার সেকেন্ড অফিস শাকিল আহমেদ জনি বলেন,স্থানীয়দের সংবাদে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন।তিনি স্থানীয়দের বরাদে বলেন,তিনি (মরদেহ) দীর্ঘদিন ধরে মাজারে থাকতেন।দিনের কোন ভাগে তার মৃত হয়েছে।এটা স্বাভাবিক মৃত্যু বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x