বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় নাট্যকার পরিচালক শিমুল সরকারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

রাজশাহীর বাঘায় নাট্যকার পরিচালক শিমুল সরকারের উপর পৈশাচিক হামলার প্রতিবাদে ও ইমো হ্যাকার এবং মাদক ব্যবসায়ীদের নির্মুল করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৩০ জানুয়ারি মঙ্গলবার  বিকেল সাড়ে ৪টায়  উপজেলার গড়গড়ি ইউনিয়নের দাদপুর-গড়গড়ি উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিবাদী গানের মাধ্যমে এই মানববন্ধন কর্মসূচি শুরু হয়।

আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন নাট্যকার পরিচালক শিমুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য সাহাবুদ্দিন, প্রভাষক জিয়াউল হক বাবুল, বাঘা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুরুজ্জামান সুরুজ, ব্যবসায়ী আনিসুর রহমান চান্দুল প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, নাট্যকার পরিচালক শিমুল সরকারের উপর হামলায় মামলার আসামী শাহীন এবং হাফিজের নেতেৃত্বে এলাকায় ইমো হ্যাকার এবং মাদক ব্যবসার সিন্ডিকেট পরিচালনা করে। ফলে প্রতিটি মানুষ তাদের কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে উঠেছে। তাদের দ্রুত গ্রেফতার করে আইনী ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ প্রশাসনকে আহবান জানান। অবৈধ ব্যবসা করে তারা আজ শহরে বাড়ি, এলাকায় একাধিক বিঘা জমির মালিক হয়েছেন। তারা দামি মোটরসাইকেলে ঘুড়ে বেড়ান। তারা এই গাড়ি চালানোর জন্য ডাইভারও রেখেছেন। তারা অনেকেই নিজেকে পুলিশের সোর্স হিসেবে পরিচয় দেন।

উল্লেখ্য, নাট্যকার পরিচালক শিমুল সরকারের উপর ৭ জানুয়ারি রাতে গড়গড়ি বাজারে সন্ত্রাসীরা পৈশাচিক হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়। এই ঘটনায়  ৬ জনের নাম উল্লেক করে থানায় মামলা দায়ের করা হয়। এ মামলার অধিকাংশ আসামী ইমো হ্যাকার বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x