বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বগুড়ায় বাড়ী ফেরার পথে গতিরোধ করে কিশোরকে কুপিয়ে হত্যা

বগুড়া সদরের দশটিকা গ্রামের ১টি ঝোপের পাশ থেকে তাজবীর হোসেন (১৬) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

নিহত তাজবীর বগুড়া সদরের দশটিকা দক্ষিনপাড়া গ্রামের তাজুল ইসলামের পুত্র।সে পেশায় ওয়ার্কশপ দোকানের কর্মচারী ছিলেন।

তাজবীর এর পিতা তাজুল ইসলাম বলেন, তার পুত্র তাজবীর হোসেন একই এলাকার রফিকুল ইসলামের লেদ ওয়ার্কশপের কাজ করতো।সে প্রতিদিন কাজে গিয়ে সন্ধ্যায় বাড়ী ফিরতো।অন্যান্য দিনের ন্যায় সোমবার সকালেও কাজে যায়।প্রতিদিন সে সাইকেল নিয়ে যাতায়াত করতেন।এরই ধারাবাহিকতায় গতকাল কাজে গিয়ে যথা সময়ে সে আর বাড়ী ফেরেনি।তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।রাতে তাজবীর পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে তালাশ করেও তার সন্ধান পায়নি।

পরের দিন মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে দশটিকা গ্রামের একটি কবরস্থানের পাশে পরে থাকা রক্তাক্ত মরহেদ তাজবীরের আত্মীয় স্বজনেরা দেখে শনাক্ত করেন।

খবর পেয়ে সদর থানার (এসআই) সামিনুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স, ঘটনাস্থলে গিয়ে নিহত তাজবীরের মরদেহ উদ্ধার করে সুরুতহাল প্রতিবেদন তৈরী করেন।এসময় পুলিশ নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পায়।মরদেহ উদ্ধারের সময় গ্রামের হাজার হাজার নারী-পুরুষের ভিড় জমে।

নিহত তাজবীরের বাহন বাইসাইকেল পাওয়া যায়নি।ধারনা করা হচ্ছে রাতে রাস্তায় দুর্বৃত্তরা গতিরোধ করে উল্লেখ স্থানে নিয়ে গিয়ে হত্যা করে ফেলে যায়।

লেদ মালিক রফিকুল ইসলাম জানায়, প্রতিদিনের মত সোমবার সন্ধ্যার আগে কাজ শেষ করে তাজবীর বাড়ীর উদ্দেশ্যে বের হয়।রাত প্রায় ১ টার পর তাজবীরের মা মোবাইল ফোনে জানান, তাজবীর এখনো বাড়ী যায়নি।তাজবীর ২ বছর ধরে লেদে কাজ করছে।সে অনেক ভালো ও শান্ত ছেলে।তার সাথে এমন কারো শত্রুতা থাকতে পারে না।কিন্তু কেনো কি কারণে এমন একজন ভালো ছেলেকে দুর্বৃত্তরা নৃশংসভাবে হত্যা করলো? এটা মানতেই পারছি না।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইন্সপেক্টর শাহীনুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।হত্যাকান্ডের কোন কারণ পাওয়া যায়নি।হত্যার সাথে জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 10 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x