বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নওগাঁ ও নাটোর জেলায় বিএসটিআই’র অভিযানে ফিড মিল ও বেকারিকে জরিমানা

নওগাঁ ও নাটোর জেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ফিড মিল ও বেকারিকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)।

বিএসটিআই রাজশাহী অফিসের উপ-পরিচালক (সিএম) ও অফিস প্রধান সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞাপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ ২৩ জানুয়ারি (মঙ্গলবার) নওগাঁ ও নাটোর জেলার বিভিন্ন এলাকায় উপজেলা প্রশাসন ও বিএসটিআই রাজশাহী বিভাগীয় অফিসের যৌথ উদ্যোগে ভ্রাম্যমাণ আদালতটি পরিচালিত হয়।

প্রথম অভিযানে নওগাঁ জেলার বদলগাছি উপজেলায় বিএসটিআইয়ের মান সনদ গ্রহণ না করে বাধ্যতামূলক পণ্য পোল্ট্রি ফিড উৎপাদন ও বিক্রয় বিতরণ করার অপরাধে বিএসটিআই আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় খাদাইল এলাকার মেসার্স মা গোল্ড ফিডকে (পোল্ট্রি ফিড) ৫০ হাজার টাকা ও একই অপরাধে কোলাবাজার এলাকার মেসার্স রিভা বেকারিকে (ব্রেড ও বিস্কুট) ১৫ হাজার টাকা জরিমানা করে প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে ২ টি মামলা দায়ের করা হয়।

উক্ত মোবাইল কোর্টটি পরিচালনা করেন বদলগাছি উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তৃপ্তি কণা মন্ডল।প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বিএসটিআই রাজশাহী বিভাগীয় কার্যালয়ের ফিল্ড অফিসার (সিএম) মোঃ নাসির হোসেন।

অপর অভিযানে নাটোর জেলার লালপুর উপজেলার লালপুর বাজারের মেসার্স হাসিনা বেকারিকে বিএসটিআই আইন ২০১৮ এর ৩০ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়া মেসার্স লোকনাথ দধি ভান্ডারকে লাইসেন্স নবায়নের জন্য সতর্ক করা হয়।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আকতার এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন ফিল্ড অফিসার (সিএম) রকিবুল হাসান রিপন।

এসময় বিএসটিআই রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক (সিএম) মোঃ আমিনুল ইসলাম উপস্থিত থেকে সার্বিকভাবে সহযোগিতা করেন।

জনস্বার্থে বিএসটিআইয়ের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x