শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহীর বাঘা নিজ কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী শাহরিয়ার আলম এমপি রোববার সকাল সাড়ে আটটায় আড়ানী পৌরসভার রুস্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন।এসময় তিনি জনসাধারণের সাথে লাইনে দাঁড়িয়ে ভোট দেন।

এ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৮৪২ জন।এরমধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৮৫৯ ও মহিলা ভোটার ১ হাজার ৯৮৩ জন।বুথ সংখ্যা ৯টি।

প্রিজাইডিং কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, এ কেন্দ্রে শতাধিক ভোট পড়েছে।

শাহরিয়ার আলম এমপি গণমাধ্যমকে বলেন, আমি নিজের ভোট দিলাম।আশা করছি, আমি আশা করি ভোটাররা আমার মতো উৎসব মুখর পরিবেশে ভোট দিবেন।কোন কেন্দ্রে নির্বাচন নিয়ে সহিংসতা ঘটার কোন সম্ভাবনা নেই।সুন্দর পরিবেশে ভোট গ্রহণ হবে বলে আমার প্রত্যাশা।

বাঘা ফাজিল মাদ্রাসা কেন্দ্রর প্রিসাইডিং অফিসার শরিফুল ইসলাম বলেন, তার কেন্দ্রে বুথ সংখ্যা ৯ট টি।৮টা থেকে ৯টা পর্যন্ত একশ ভোট পড়েছে।

বাঘা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আশরাফুল ইসলাম জানান,তার কেন্দ্রে মহিলা ভোটার-৩৩৮০ জন।এ কেন্দ্রে সকাল ১০টা পর্যন্ত ভোট কাস্টিং হয়েছে সাড়ে ৬শ।

এ কেন্দ্রে ভোট দিতে আসা হরিজন সম্প্রদায়ের (সুইপার) লক্ষীরানী, তারা রানী জানান, তাদের পরিবারে পুরুষ-নারী মিলে ভোটার রয়েছে ২৫ জন।ভালো পরিবেশে ভোট দিতে পেরেছেন বলে জানান তারা।

বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ইমরান আলী জানান তার কেন্দ্রের ভোটার সংখ্যা ৩৩০১ জন।দশটা পর্যন্ত ভোট কাস্টিং হয়েছে ৩৭২ টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x