বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বিদেশে নেয়ার নাম করে অর্থ আত্মসাৎ,থানায় অভিযোগ বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ বিএমএসএফ’র সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে মান সনদ না থাকায় ইটভাটা ও রেস্টুরেন্টকে জরিমানা নবাবগঞ্জে জমিজামা সংক্রান্ত কলহে প্রতিপক্ষকে মারপিট ও বাড়ী ভাঙচুর-লুটপাট,থানায় মামলা সারিয়াকান্দিতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বর্তমান সময়ের সেরা রোমান্টিক জুটি নয়ন-অধরা নাগরপুরে দুই দিনব্যাপী অমর একুশে বইমেলার উদ্বোধন সারিয়াকান্দিতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন তিন দিনের বাংলাদেশ সফরে ভারতীয় বিমানবাহিনীর প্রধান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কর্মগুণে মানুষের মাঝে বেঁচে থাকতে চাই মোহনপুরে নির্বাচনী সভায়-আসাদ

নিজস্ব প্রতিবেদক: আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ (পবা মোহনপুর) আসনের নৌকা প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদকে জয়যুক্ত করার লক্ষ্যে গণসংযোগ ও বিশাল প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। এসময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ঢল নামে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) মোহনপুর উপজেলার ধুরইল ইউপি’র বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ শেষে ধুরইল রিফুজিপাড়া মোড়ে সন্ধ্যার পরে গণসংযোগ ও প্রচার মিছিল শেষে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

ধুরইল পাঁচ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিত্ব নির্বাচনী সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আসাদুজ্জামান আসাদ।

তিনি তার বক্তব্যকালে বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়। আজকে আমার যে ক্ষমতা আছে কাল সেটা নাও থাকতে পারে। মানুষ চিরদিন ক্ষমতায় থাকে না, চিরদিন জীবিতও থাকে না। কিন্তু কর্মগুণে মানুষ মানুষের মাঝে বেঁচে থাকে। আমি এমপি হয়ে কতদূর কী করতে পারবো জানি না, কিন্তু আমি মানুষ হিসেবে আপনাদের সাথে এমন কিছু করতে চাই যাতে মৃত্যুর পরেও আপনারা আমাকে নিয়ে খারাপ কিছু বলার সুযোগ না পান। আমি রাজনীতি করি, কিন্তু যে কোনো সিদ্ধান্ত গ্রহণ বা বাস্তবায়নের ক্ষেত্রে ঐক্যবদ্ধভাবে সিদ্ধান্ত গ্রহণ করি। আপনাদের ভোটে এমপি হলে আপনাদের প্রত্যাশা পূরনের চেষ্টা করবো। পাঁচ বছর পর যেন আপনারা সামনে কিংবা পেছন থেকেও যাতে বলতে না পারেন এই লোকটা আপনাদের সাথে বেঈমানি করেছে। রাজনীতিতে দুইটি পথ খোলা থাকে। একটি হলো অর্থ বা টাকা, আরেকটি সম্মান। ক্ষমতায় যাওয়ার পর ক্ষমতাসীন দলের নেতা যদি মনে করে আমি কাড়ি কাড়ি টাকার মালিক হবো তাহলে জনপ্রিয়তায় ধ্বস নামবে। আর যদি টাকার পেছনে না ছুটে, অবৈধ, অন্যায়ভাবে টাকা উপার্জন না করলে জনপ্রিয়তা ও সম্মান আরও বাড়বে।

তিনি আরো বলেন, শুধু বাংলাদেশে নয় গোটা পৃথিবীর মানুষের মাঝে বঙ্গবন্ধু এখনও জীবিত। উপস্থিত নারীদের উদ্দেশ্যে আসাদ বলেন, আগে সন্তানের পরিচয় মিলতো বাবার পরিচয়ে। স্কুলে অফিসে কি মায়ের কোন নাম ছিলনা। এখন সন্তানের নামের সাথে আগে মায়ের নাম যুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মাধ্যমে শেখ হাসিনা নারী জাতিকে সম্মানিত করেছেন। সেজন্যই তো আপনার বিবেকের রায়টি নৌকায় চাই।
শেখ হাসিনার একটা ভুলও আপনারা ধরতে পারবেন না। আর যদি ভুল ধরেন, আমাকে প্রমাণ দিতে পারেন, রাজনীতি ছেড়ে চলে যাবো। কোনোদিন আপনাদের সামনে দাঁড়াবো না। সত্যের মুখোমুখি দাঁড়িয়ে আওয়ামী লীগ রাজনীতি করে। সত্যকে সত্য বলেই আমরা পথ চলতে চাই। আসাদ প্রতিহিংসা দিয়ে রাজনীতি করে না। আমি বিশ্বাস করি, ক্ষমতা চিরদিন-চিরস্থায়ী না, সম্পর্ক চিরস্থায়ী। সব দলের নেতাকর্মীদের সাথে সম্মান দিয়ে পথ চলি, সেই চলার পথে আপনারা সহযাত্রী হবেন বলে প্রত্যাশা রাখি। বিদায়ী বছরের সমস্ত গ্লানি মুছে নতুন বছর ২০২৪ আসছে। নতুন উদ্দ্যমে, নতুন শপথে, মোহনপুরে নতুন উন্নয়নের জয়গান নিয়ে আমরা ৭ জানুয়ারী নৌকাকে বিজয়ী করতে চাই।

নির্বাচনী সভায় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও সাধারণ নারী পুরুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ