রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে ফেব্রুয়ারী মাসে ১০ নারী-শিশু নির্যাতনের শিকার ফরিদপুরে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন ও শিক্ষক নির্দেশিকা বই বিতরণ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক শাহাদাৎ হোসেন মুন্নার জন্মদিন আজ রনচন্ডী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বিটিভির নৃত্যানুষ্ঠানে নন্দীগ্রামে জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রাণ গেল কৃষকের নালিতাবাড়ীতে ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বগুড়া-১ আসনে জমে উঠেছে তবলা মার্কার নির্বাচনী প্রচার প্রচারণা

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া-১আসনে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী দৈনিক সংবাদ সংযোগ পত্রিকার সম্পাদক ও মেধা গ্রুপের চেয়ারম্যান শাহাজাদী আলম লিপি। প্রতীক বরাদ্দের দিন থেকেই সমানতালে প্রচার-প্রচারণায় দেখা গেছে স্বতন্ত্র প্রার্থী ও তাদের সমর্থকদের।

নির্বাচনী প্রচারের শুরু থেকেই প্রতিদিন সকাল থেকেই নির্বাচনী নিজ এলাকা (সারিয়াকান্দি- সোনাতলা) আসনের উপজেলার ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন স্থানে তবলা মার্কায় ভোট চান শাহাজাদী আলম লিপি ও তার অনুপস্থিতে তার সমর্থকরা।
এ সময় দেখা যায় ভোটারদের দিচ্ছেন উন্নয়নের নানান প্রতিশ্রুতি। জনগণের কাছে তুলে ধরছেন বর্তমান সরকারের বিগত বছরের উন্নয়নের চিত্র। তবে তারা মনে করেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী নৌকা মার্কার প্রার্থীকে ব্যাপক ভোটে হারিয়ে জয় লাভের স্বপ্ন দেখছেন। তবলা মার্কার স্বতন্ত্র প্রভাবশালী প্রার্থী শাহাজাদী আলম লিপি বিভিন্ন এলাকায় পথসভায় এবং উঠান বৈঠকে বলেন, এই আসনে আমার জনপ্রিয়তা ব্যাপক আছে, দ্বাদশ নির্বাচনে জয়ী হয়ে আমি যেতে চাই সংসদে।
তিনি বলেন,আপনাদের ভোটের মর্যাদা রক্ষায় সব সময় পাশে থেকে সেবা করার জন্য নিজেকে উৎসর্গ করব। আমার নির্বাচনে অংশ নেয়ার প্রধান কারণ নির্বাচনী এলাকার মানুষকে স্বস্তি দেওয়া। এ আসনকে রোল মডেলে পরিণত করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ