শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জয়পুরহাটে র‍্যাবের হাতে যুবদলের নেতাসহ আটক ২

জয়পুরহাটে পিকআপে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন লাগার বিষ্ফোরক মামলার এজাহার নামীয় আসামি জয়পুরহাট জেলা যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান ও সদস্য মহিদুল ইসলাম খাঁন রাজিবকে আটক করেছে জয়পুুরহাট র‌্যাব-৫ সদস্যরা।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যার পর জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এর আগে, বিকেলে শহরের হাউজিং স্টেট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, শহরের বাটার মোড় এলাকার সামছুল হকের ছেলে জেলা যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান ও শান্তিনগর এলাকার আনোয়ার হোসেন খাঁনের ছেলে জেলা যুবদলের সদস্য মহিদুল ইসলাম খাঁন রাজিব।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শেখ সাদিক গণমাধ্যম কর্মীদের জানান, গত ১৮ নভেম্বর রাজশাহী থেকে একটি পিকআপ জয়পুরহাটের দিকে আসছিল।রাত ৯ টার দিকে চকদাদরা ফকিরপাড়া গ্রামের খাড়ী ব্রীজের পশ্চিম পার্শ্বে সড়কে পিকআপটির গতিরোধ করে ৩০/৩৫ জন।এরপর তারা সেই পিকআপে ইট পাটকেল ও পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন লাগিয়ে দেয়।খবর পেয়ে ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের হলে সেই মামলার এজাহার নামীয় আসামী জেলা যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান ও সদস্য মহিদুল ইসলাম খাঁন রাজিবকে আটক করে র‌্যাব।পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x