মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে নিখোঁজের ৯ দিন পর ফুফাতো ভাইয়ের বাড়ি থেকে শিক্ষার্থীর বস্তাবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার বাঘায় অভিযান চালিয়ে দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ বাঘায় বকেয়া বিলের লাইন বিচ্ছিন্ন করতে গিয়ে মারধরের শিকার লাইনম্যান সোনাতলায় রাস্তার পাশে ঝুকিপূর্ণ পুকুর খননের অভিযোগ,হুমকিতে বসতভিটা ও রাস্তা মিতালী এক্সপ্রেসের ইঞ্জিনের ধাক্কায় প্রাণ গেল দুইজনের বাগমারায় হাত বাড়ালেই মিলছে মাদক,উদ্বিগ্ন অভিভাবকরা তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী জুয়েল গ্রেফতার রাজশাহীতে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী ও ৪ মাদকসেবী গ্রেফতার রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে রাস্তা খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন রাজশাহীতে ফেব্রুয়ারী মাসে ১০ নারী-শিশু নির্যাতনের শিকার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘা-চারঘাটে পুনরায় নৌকার মাঝি হওয়ায় ফুলে ফুলে সিক্ত পররাষ্ট্র প্রতিমন্ত্রী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থ বারের ন্যায় রাজশাহী-৬ চারঘাট-বাঘা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও দুই বারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম।

বুধবার ২৯ নভেম্বর বিকেলে ঢাকা থেকে সড়ক পথে বানেশ্বর এবং চারঘাট হয়ে বাঘায় ফিরেছেন।

এ সময় ফুলের শুভেচ্ছা জানিয়ে দুই উপজেলা থেকে হাজার-হাজার দলীয় নেতা-কর্মীরা মোটর সাইকেল এবং প্রাইভেট গাড়ি বহর নিয়ে তাঁকে বরণ করে বাঘা মাজারে নিয়ে আসেন।সেখানে এসে তিনি মাগরিবের নামাজ আদায় করে হযরত শাহদৌলার মাজার জিয়ারত করেন।

এরপর দলীয় কার্যালয়ে এসে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।এ সময় উপজেলা মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলা আওয়ামী লীগের নেত্রীরা তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বুধবার বিকেলে চারঘাট-বাঘার নৌকার প্রার্থী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম তাঁর নিজেস্ব গাড়ি যোগে ঢাকা থেকে বানেশ্বর হয়ে চারঘাট-বাঘায় পৌছার পূর্বে দুই উপজেলার হাজার হাজার নেকাকর্মীরা বানেশ্বরে অবস্থান নেন।এরপর তাদের প্রিয় নেতা পৌঁছালে সবাই তাকে ফুলে-ফুলে সিক্ত করেন এবং দলীয় স্লোগান দিতে দিতে চারঘাট হয়ে বাঘায় পৌঁছান।

এ সময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম হাত তুলে রাস্তার ধারে অবস্থান করা লোকজনকে সালাম দেন এবং শুভেচ্ছা জানান।

এ গাড়ি বহরে উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চারঘাট আ’লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, চারঘাট পৌর মেয়র একরামুল হক ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক-সহ বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা আলীগের নেতৃবৃন্দ সহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী।

অপর দিকে বাঘা উপজেলা থেকে শাহরিয়ার আলমকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়ে আসেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টুও অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলা আ’লীগের সিনিয়র সদস্য মাসুদ রানা তিলু, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, বাঘা পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার ও সাধারণ সম্পাদক মামুন হোসেন, বাঘা পৌরসভার সাবেক প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, বঙ্গবন্ধু সৈনিক লীগের বাঘা উপজেলা সভাপতি আনোয়ার হোসেন মিল্টন, আড়ানী পৌর আ’লীগের সভাপতি আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক রিবন আহাম্মেদ বাপ্পি সহ সকল ইউপি চেয়ারম্যান এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দলীয় সূত্রে জানা গেছে, এ বছর বাংলাদেশ আওয়ামীলীগ এর দলীয় মনোনয়ন পেতে চারঘাট-বাঘা থেকে মোট ৬ জন প্রার্থী ফরম ক্রয় করেছিল।

এরা হলেন-তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও দুই বারের  পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম, সাবেক সংসদ সদস্য রায়হানুল হক রায়হান, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, আ’লীগ নেতা তৌহিদ তুহিন ও হাসমত আলী।

এদের মধ্যে স্বাধীনতা ও উন্নয়নের প্রতিক নৌকা পেয়েছেন আলহাজ শাহরিয়ার আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ