মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে নিখোঁজের ৯ দিন পর ফুফাতো ভাইয়ের বাড়ি থেকে শিক্ষার্থীর বস্তাবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার বাঘায় অভিযান চালিয়ে দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ বাঘায় বকেয়া বিলের লাইন বিচ্ছিন্ন করতে গিয়ে মারধরের শিকার লাইনম্যান সোনাতলায় রাস্তার পাশে ঝুকিপূর্ণ পুকুর খননের অভিযোগ,হুমকিতে বসতভিটা ও রাস্তা মিতালী এক্সপ্রেসের ইঞ্জিনের ধাক্কায় প্রাণ গেল দুইজনের বাগমারায় হাত বাড়ালেই মিলছে মাদক,উদ্বিগ্ন অভিভাবকরা তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী জুয়েল গ্রেফতার রাজশাহীতে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী ও ৪ মাদকসেবী গ্রেফতার রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে রাস্তা খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন রাজশাহীতে ফেব্রুয়ারী মাসে ১০ নারী-শিশু নির্যাতনের শিকার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইবির বঙ্গবন্ধু হলের স্নাতক ও স্নাতকোত্তর ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের স্নাতক ও স্নাতকোত্তর ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।এতে ২০১৫-১৬ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতকোত্তর ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সম্মাননা স্মারক ক্রেস্ট, ফুল ও স্মরণিকা প্রদান করা হয়।

গতকাল বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় হলের টিভি কক্ষে এর আয়োজন করেন হল কর্তৃপক্ষ।

হলের প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

এছাড়া প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. মিয়া মো. রাশেদুজ্জামান, সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. আসাদুজ্জামান, সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন, ড. আরিফুল ইসলাম, ইয়ামিন মাসুম, তানিয়া আফরোজ হলের আবাসিক শিক্ষক রফিকুল ইসলাম ও ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর যায়েদ বিপ্লব উপস্থিত ছিলেন।

এসময় হলের দুই শতাধিক শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন হলের আবাসিক শিক্ষক অধ্যাপক ড. সুধাংশু কুমার বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, বিশ্ববিদ্যালয় হলো মাতৃসম প্রতিষ্ঠান।আপনি বিশ্ববিদ্যালয়ের ছাত্র এটা বেশি দিন থাকবে না।আপনারা এই হলের ছাত্র এটা আলাদা একটা গর্ব।কিন্তু গর্বটা শুধু নামে হয় না।নিজেদেরকে এমনভাবে প্রতিষ্ঠিত করতে হবে যেন দেশের বিভিন্ন অঞ্চল থেকে ছাত্ররা বিশ্ববিদ্যালয়ে এসে এই হলের অংশীদার হওয়ার কামনা পোষণ করে।এই সংস্কৃতি তৈরি করার দায়িত্ব আপনাদের।আমরা সাধারণত নবীন বরণ ও প্রবীণ বিদায়ের আয়োজন করে থাকি।আমি এর সাথে একমত নই। কেউ বিদায় দিতে পারেনা।৫ বছর আমরা আপনাদেরকে শিখিয়েছি, প্রতিপালন করেছি।আপনারা আমাদের সত্তা।আমরা বরং আপনাদের অগ্রায়ন করে দিচ্ছি।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ