রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইবির বঙ্গবন্ধু হলের স্নাতক ও স্নাতকোত্তর ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের স্নাতক ও স্নাতকোত্তর ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।এতে ২০১৫-১৬ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতকোত্তর ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সম্মাননা স্মারক ক্রেস্ট, ফুল ও স্মরণিকা প্রদান করা হয়।

গতকাল বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় হলের টিভি কক্ষে এর আয়োজন করেন হল কর্তৃপক্ষ।

হলের প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

এছাড়া প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. মিয়া মো. রাশেদুজ্জামান, সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. আসাদুজ্জামান, সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন, ড. আরিফুল ইসলাম, ইয়ামিন মাসুম, তানিয়া আফরোজ হলের আবাসিক শিক্ষক রফিকুল ইসলাম ও ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর যায়েদ বিপ্লব উপস্থিত ছিলেন।

এসময় হলের দুই শতাধিক শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন হলের আবাসিক শিক্ষক অধ্যাপক ড. সুধাংশু কুমার বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, বিশ্ববিদ্যালয় হলো মাতৃসম প্রতিষ্ঠান।আপনি বিশ্ববিদ্যালয়ের ছাত্র এটা বেশি দিন থাকবে না।আপনারা এই হলের ছাত্র এটা আলাদা একটা গর্ব।কিন্তু গর্বটা শুধু নামে হয় না।নিজেদেরকে এমনভাবে প্রতিষ্ঠিত করতে হবে যেন দেশের বিভিন্ন অঞ্চল থেকে ছাত্ররা বিশ্ববিদ্যালয়ে এসে এই হলের অংশীদার হওয়ার কামনা পোষণ করে।এই সংস্কৃতি তৈরি করার দায়িত্ব আপনাদের।আমরা সাধারণত নবীন বরণ ও প্রবীণ বিদায়ের আয়োজন করে থাকি।আমি এর সাথে একমত নই। কেউ বিদায় দিতে পারেনা।৫ বছর আমরা আপনাদেরকে শিখিয়েছি, প্রতিপালন করেছি।আপনারা আমাদের সত্তা।আমরা বরং আপনাদের অগ্রায়ন করে দিচ্ছি।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x