শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীর বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দোকানে ধাক্কা : আহত ২ সারিয়াকান্দি পৌরসভায় ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পেলেন ১৫শ’৪০টি পরিবার নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ,মিথ্যাচারের প্রতিবাদ রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত ‘প্রধানমন্ত্রী ঘর দিছে,বৃষ্টির দিনেও শান্তিতে থাকতে পারমু’ বর্তমান কমিটিকে অবৈধ ঘোষণা করে আওয়ামী আইনজীবীদের আহ্বায়ক কমিটি গঠন পবায় সংবাদ প্রকাশের পরেও থামছেনা পুকুর খননের মাটি বিক্রি সারিয়াকান্দিতে ভূমিসেবা সপ্তাহে বির্তক,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

পটুয়াখালীর গলাচিপায় বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

দক্ষিণবঙ্গের অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি পেয়েছে প্রাথমিক শিক্ষার বিদ্যাপীঠ বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুল।কিন্ডারগার্টেন পদ্ধতিতে প্রাথমিক পর্যায়ের সরকারী কারিকুলাম অনুযায়ী পাঠদান করা হয় এই প্রতিষ্ঠানে।আর এখানে পড়তে পারা প্রতিটি শিক্ষার্থীদের কাছে যেমন গর্ব ও আনন্দের বিষয় ঠিক তেমনি এই বিদ্যালয় ছেড়ে অন্যত্র যাওয়া তেমনি কষ্টের।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকাল ৩ টায় অফিসার্স ক্লাবে এমনই এক অনুষ্ঠানে বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের অধ্যক্ষ ডা. জান্নাতুল নাঈম এর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. নাছিম রেজা, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের উপাধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, সদস্যবৃন্দ, শিক্ষক ও অভিবাবকবৃন্দ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও স্কুলের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, ‘আগামী পৃথিবীর উন্নয়ন অগ্রগতির জন্য শিক্ষাই একমাত্র পথ।

প্রত্যেক শিক্ষার্থীদের স্বপ্ন পূরণে এবং লক্ষ্য অর্জনে সুশিক্ষা, দেশপ্রেম ও অধ্যবসায় জীবনকে সুন্দর ও মধুময় করে দেবে।তোমরা আগামী দিনের ভবিষ্যৎ।তোমরা যেখানে যাবে সেখানে জ্ঞানের আলো ছড়িয়ে বিশ্বকে অবাক করে দিবে এটাই তোমাদের কাছে আমাদের চাওয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x