বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বিদেশে নেয়ার নাম করে অর্থ আত্মসাৎ,থানায় অভিযোগ বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ বিএমএসএফ’র সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে মান সনদ না থাকায় ইটভাটা ও রেস্টুরেন্টকে জরিমানা নবাবগঞ্জে জমিজামা সংক্রান্ত কলহে প্রতিপক্ষকে মারপিট ও বাড়ী ভাঙচুর-লুটপাট,থানায় মামলা সারিয়াকান্দিতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বর্তমান সময়ের সেরা রোমান্টিক জুটি নয়ন-অধরা নাগরপুরে দুই দিনব্যাপী অমর একুশে বইমেলার উদ্বোধন সারিয়াকান্দিতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন তিন দিনের বাংলাদেশ সফরে ভারতীয় বিমানবাহিনীর প্রধান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

পটুয়াখালীর গলাচিপায় বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

দক্ষিণবঙ্গের অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি পেয়েছে প্রাথমিক শিক্ষার বিদ্যাপীঠ বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুল।কিন্ডারগার্টেন পদ্ধতিতে প্রাথমিক পর্যায়ের সরকারী কারিকুলাম অনুযায়ী পাঠদান করা হয় এই প্রতিষ্ঠানে।আর এখানে পড়তে পারা প্রতিটি শিক্ষার্থীদের কাছে যেমন গর্ব ও আনন্দের বিষয় ঠিক তেমনি এই বিদ্যালয় ছেড়ে অন্যত্র যাওয়া তেমনি কষ্টের।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকাল ৩ টায় অফিসার্স ক্লাবে এমনই এক অনুষ্ঠানে বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের অধ্যক্ষ ডা. জান্নাতুল নাঈম এর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. নাছিম রেজা, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলের উপাধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, সদস্যবৃন্দ, শিক্ষক ও অভিবাবকবৃন্দ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও স্কুলের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, ‘আগামী পৃথিবীর উন্নয়ন অগ্রগতির জন্য শিক্ষাই একমাত্র পথ।

প্রত্যেক শিক্ষার্থীদের স্বপ্ন পূরণে এবং লক্ষ্য অর্জনে সুশিক্ষা, দেশপ্রেম ও অধ্যবসায় জীবনকে সুন্দর ও মধুময় করে দেবে।তোমরা আগামী দিনের ভবিষ্যৎ।তোমরা যেখানে যাবে সেখানে জ্ঞানের আলো ছড়িয়ে বিশ্বকে অবাক করে দিবে এটাই তোমাদের কাছে আমাদের চাওয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ