রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

অফিস কক্ষ তালাবদ্ধ,কলেজ থেকে ফিরে গেল অধ্যক্ষ

হাইকোর্টের রায় পেয়ে দীর্ঘদিন পর নিজ কর্মস্থলে আসেন রাজশাহীর কেশরহাট ডিগ্রি কলেজ অধ্যক্ষ গিয়াস উদ্দিন।

২৩ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় অফিস করতে কলেজে আসলে অধ্যক্ষকে ফুলেল শুভেচছা জানিয়েছেন শিক্ষক, কর্মচারীসহ শিক্ষার্থীরা।এসময় কলেজ শিক্ষক মিলনায়তনে অধ্যক্ষ সবার সাথে কুশল বিনিময় করেন।

কুশল বিনিময় শেষে অধ্যক্ষ গিয়াস উদ্দিন তার অফিস কক্ষে বসতে গেলে কক্ষটি তালাবদ্ধ পান।তালা খুলে দেওয়ার জন্য অফিস পিয়নকে বললে পিয়ন জানায় চাবিটি ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারুল হক হেনার কাছে আছে।

চাবির জন্য ভারপ্রাপ্ত অধ্যক্ষকে ফোন করা হলে তিনি জানান, ব্যক্তিগত কাজে তিনি বাড়িতে আছেন এক ঘন্টা পরে আসবেন।পরে ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারুল হক হেনা বলেন, কলেজ অধ্যক্ষের অফিস কক্ষের চাবি সভাপতি এ্যাড.আব্দুস সালামের কাছে আছে।

চাবিটি কলেজ সভাপতি মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.আব্দুস সালাম এর কাছে আছে কি না? তা জানতে গণমাধ্যমকর্মীরা ফোন দিলে তিনি কল রিসিভ করেন নি।এব্যাপারে কলেজ সভাপতির বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

অধ্যক্ষের অফিস কক্ষের তালা খুলে না দেওয়ায় অধ্যক্ষ শিক্ষকদের সাথে ঘন্টার পর ঘন্টা কলেজ মাঠে অবস্থান করেন এবং বাড়িতে ফিরে যান।এঘটনায় শিক্ষাবিদ, সুশীল সমাজ, শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে।

উল্লেখ্য: বিভিন্ন তথ্য উপাত্তের মাধ্যমে জানাগেছে, কলেজে নিয়োগ দেওয়াকে কেন্দ্র করে কলেজ সভাপতি ও মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.আব্দুস সালাম কলেজ অধ্যক্ষ গিয়াস উদ্দিনকে সাময়িক বহিষ্কার করেন এবং নিয়মনীতির তোয়াক্কা না করে ক্ষমতার জোরে অত্র কলেজের শিক্ষক আনোয়ারুল হক হেনাকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দ্বায়িত্ব দেন।অধ্যক্ষকে বাদ দিয়ে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে গিয়ে নিয়োগ আটকে যায়।ঘটনাটি আদালতে গড়ালে মহামান্য হাইকোর্ট অধ্যক্ষের পক্ষে রায় দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x