সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পটুয়াখালী-১ আসনে আ’লীগের মনোনয়ন পেলেন এড. আফজাল হোসেন

পটুয়াখালী-১ আসনের জাতীয় সংসদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের (নৌকা) মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. আফজাল হোসেন।

সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর বাসভবন ‘গণভবনে সংসদীয় মনোনয়ন বোর্ডের অনুষ্ঠিত সভায় এড. আফজাল হোসেন মনোনয়ন প্রদানের সিদ্ধান্ত হয়।

সভাশেষে আওয়ামী লীগের দপ্তর ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেসনোটে এ তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, পটুয়াখালী-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মোঃ শাহজাহান মিয়া এডভোকেট’র গত ২১ অক্টোবর বার্ধক্য জনিত অসুস্থতায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণে এ আসনটি শূন্য হয়।

এদিকে এড. আফজাল হোসেন’র নৌকার মনোনয়ন লাভের খবরে তার নির্বাচনী এলাকা পটুয়াখালী সদর, দুমকি ও মির্জাগঞ্জে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x