শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মোংলায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

মোংলায় ফ্যানের সাথে ওড়না প্যাচানো এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মোংলা থানা পুলিশ।গায়ে আঘাতের চিহ্ণ থাকায় স্বজনরা হত্যার অভিযোগ করলে স্বামী কোচিং সেন্টারের শিক্ষক জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে ৩ জনকে আসামী করে মোংলা থানায় হত্যা মামলা দায়ের করেছে নিহত গৃহবধুর পিতা মোঃ লোকমান গাজী।

থানার মামলা সুত্রে ও স্বজনরা জানায়, কোচিং সেন্টারে লেখা-পড়ার সুবাদে ময়না ও শিক্ষক জাকির হোসেনর এ দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।প্রেমের সম্পর্কের এক পর্যায় মোড়েলগঞ্জের খনির খন্ড এলাকার মৃত আ: জব্বার হাওলাদারের ছেলে জাকির হোসেনে হাওলাদানের সাথে মোংলা পৌর শহরের ১ নং ওয়ার্ড টি এ ফারুক স্কুল সংলগ্ন লোকমান হোসেনের মেয়ে ফাতেমা আক্তার ময়নার সাথে বিয়ে হয়।কিন্ত পুর্বেও বিয়ে ও স্ত্রী-সন্তান রয়েছে তা গোপন করছিল স্বামী জাকির বলে অভিযোগ নিহত ময়নার স্বজনদের। বিয়ের পর থেকেই ওই দম্পত্তি মোংলা পৌর শহরের ৭নং ওয়ার্ড খোসেরডাঙ্গা এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।এরই মধ্যে ময়না সন্তান সম্ভাবা হয়ে পড়লে বাচ্চা না রাখার জন্য গত ২ মাস থেকে তার উপর অত্যাচার নির্যাতন শুরু করে স্বামী জাকির ও পুর্বের স্ত্রী সন্তানরা।

রবিবার বিকালে ময়না বেগম অসুস্থের কথা বলে তার মা ও স্বজনদের খবর দেয় স্বামী জাকির হোসেন।কিন্ত মা সহ স্বজনরা বাড়িতে এসে ঘরের তালা বন্ধ দেখে তাদের সন্দহ হয়।পরে লোকজন দিয়ে ঘরের দরজা খুলে মেয়েকে ফ্যানের সাথে ঝুলতে দেখে কান্নায় ভেঙ্গে পড়ে সকললেই।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গৃহবধু ময়নার লাশ উদ্ধার করে।পরে সুরাতহাল রিপোর্ট তৈরী করতে গিয়ে গৃহবধু ময়নার গায়ে অসংখ্য আঘাতের চিহ্ণ পায় পুলিশ।

এসময় ফাতেমা আক্তার ময়নার মা-বাবা ও স্বজনরা তাদের মেয়েকে মেরে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ করেন।পরে রবিবার রাতে স্বামী জাকির হোসেনকে গ্রেফতার করা হয়।

এঘটনায় গৃহবধু ময়নার পিতা মো: লোকমান গাজী বাদি হয়ে সোমবার দুপুরে স্বামী জাকির হোসেন, বড় স্ত্রী রাশিদা সুলতানা ও তার ছেলে সিয়াম হাওলাদারকে আসামী করে মোংলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেণ।

তাদের ধারণা, মেয়ে ময়না সন্তান সম্ভাবা হওয়ার কারণেই ম্বামী জাকির, তার বড় স্ত্রী রাশিদা ও ছেলে সিয়াম মিলে ময়নাকে হত্যা করে কৌশলে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে।পুর্বের স্ত্রী ও সন্তানের তথ্য গোপন ও ময়নাকে হত্যার বিচার দাবী করেণ নিহত ময়নার স্বজনরা।

মোংলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার বলেন, নিহত গৃহবধু ময়নার গায়ে বহু আঘাতের চিহ্ণ পাওয়ায় স্বামী জাকির হোসেনকে আটক করা হয়েছে।এছাড়া লাশের ময়না তদন্ত শেষেই মৃত্যুর আসল রহস্য বেড়িয়ে আসবে।তাই রহস্য উধঘাটনের জন্য সকাল থেকেই আটক জাকির হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।এছাড়া স্থানীয় লোকজনের কাছ থেকেও তথ্য উপাত্ত সংগ্রহ করা হচ্ছে এবং পুলিশেন তদন্ত চলমান রয়েছে বলে জানায় পুলিশের এ কর্মকর্তা।

সোমবার বিকালে আটক স্বামী জাকির হোসেনকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 13 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x