রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মাদারীপুরে সংরক্ষিত আসনে মহিলা এমপি হতে চান নারগিস আক্তার 

মাদারীপুরে সংরক্ষিত আসনে মহিলা এমপি হতে চান বলে জানিয়েছেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নারগিস আক্তার।

সোমবার সকালে সদর উপজেলায় যুব মহিলা লীগের এক অনুষ্ঠান শেষে নেতাকর্মীদের উপস্থিতিতে নারগিস আক্তার সংরক্ষিত মহিলা আসনে প্রার্থী হওয়ার কথা জানান।

নারগিস আক্তার সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছাড়াও তিনি দীর্ঘদিন ধরে জেলা যুব মহিলা লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।এছাড়াও নারগিস আক্তার নানা সামাজিক সংগঠন ও কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত রয়েছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোসা. নারগিস আক্তার বলেন, ‘আমি ছাত্রজীবন থেকে রাজনীতির সঙ্গে যুক্ত।সাধারণ অসহায় মানুষের সুখে-দুঃখে সর্বত্র তাদের পাশে থেকেছি।জনগণের সেবক হয়ে ছিলাম, আছি ও আগামীতেও থাকবো।

নারগিস আক্তার বলেন, ‘আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বাস করি।তাঁর আদর্শে চলি।তাঁর মতের বিপরীতে গিয়ে কখনোই কোন কাজ করিনি।আগামীতেও করবো না।তাই আমি বিশ্বাস করি আপা যোগ্যতা দেখে আমাকে জনগণের হয়ে কাজ করার একটি সুযোগ প্রদান করবেন।

জেলা, উপজেলা ও পৌর যুব মহিলা লীগ ও আওয়ামী লীগ সহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের সিনিয়র নেতাদের উদ্দেশ্যে নারগিস আক্তার বলেন, ‘যুব মহিলা লীগের নেত্রী ও আওয়ামী লীগের সিনিয়র নেতারা আমাকে সামনে এগিয়ে যেতে সাহস যুগিয়েছে।তারা সকলেই আমাকে এই সংরক্ষিত আসনে এমপি হিসেবে দেখতে চায়।এটা আমার দাবি না, এটা সকল মাদারীপুরবাসীর প্রাণের দাবি।তাই আমি এবার নেত্রীর কাছে মনোনয়ন প্রত্যাশী।’

যুব মহিলা লীগ নেত্রী নারগিস আক্তার দুই যুগেরও বেশি সময় ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত।তিনি ২০০৪ সালে সদর যুব মহিলা লীগের সভাপতি হন।এরপর ২০০৯ সালে জেলা যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি ও ২০২২ সালে তিনি সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

নারগিস আক্তার ২০১৯ সালে মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবার অংশ নিয়েই তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী পারভীন জাহানকে ৩৬ হাজার ৩০০ ভোটে পরাজিত করে বিপুল ভোট পেয়ে নির্বাচিত হন।

নারগিস আক্তার সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিরহাটি এলাকায় বসবাস করেন।তাঁর স্বামী কাজী সরোয়ার হোসেন বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক একজন ঊর্ধ্বতন কর্মকর্তা।বর্তমানে তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী।তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছেন।তার মেয়েও যুক্তরাষ্ট্র প্রবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 16 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x