বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নাটোরে র‍্যাবের অভিযানে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-৫-সিপিসি -২’র নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল চেকপোস্ট পরিচালনা করে নাটোর সদর থানায় হোগলবাড়িয়া রেলগেট এলাকায় ১৮ গ্রাম হেরোইন মোটরসাইকেল যোগে বহনের সময় হেরোইন ও মোটরসাইকেল সহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

২২ জানুয়ারি (রবিবার) বিকেল ৪.৩০ মিনিটে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫সিপিসি-২’র কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে পুঠিয়া থেকে নাটোরগামী রাস্তায় চেকপোস্ট পরিচালনা করে নাটোর দুইজন মাদক ব্যবসায়ীকে হেরোইন ও মোটরসাইকেল সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ ১.মোছাঃ তাসলিমা পারভীন (৪০) স্বামী মোঃ জয়নাল হোসেন, সাং তেবাড়িয়া (হোগলবাড়িয়া)।

২. মোঃ রবিন (২৮)পিতা মৃত মকছেদ আলী মাতা মোছাঃ রোজিয়া খাতুন,সাং চৌধুরী বড়গাছা, উভয় থানা ও জেলা নাটোর।

র‌্যাব জানায়,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে তারা জব্দকৃত আলামত হেরোইন বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করে।এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্য তাদের হেফাজতে রেখে পরিবহন করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১)এর সারণীর ৮(খ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-৫সিপিসি-২’র এক প্রেস বিজ্ঞপ্তিতে সোমবার সকালে এসব তথ্য নিশ্চিত করেন।

আরও বলেন,আটককৃত আসামিদের কাছ থেকে ১৮ গ্রাম হেরোইন, একটি মোটরসাইকেল, মোবাইল ২টি, সিমকার্ড ৩টি ও মাদক লব্ধ নগদ ৪৫০০ (চার হাজার পাঁচশত) টাকা সহ তাদের আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + nineteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x