রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নন্দীগ্রামে কৃষি প্রণোদনার সার ও বীজ পাইয়ে দেয়ার নামে অর্থ আদায়ের অভিযোগ

বগুড়ার নন্দীগ্রামে কৃষি প্রণোদনার সার ও বীজ পাইয়ে দেয়ার নামে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে নন্দীগ্রাম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সাবেক সদস্য লিলি খাতুনের বিরুদ্ধে।

রবিবার (২৯ অক্টোবর) সকালে উপজেলা নির্বাহী অফিসারের নিকট এ অভিযোগ করেন নন্দীগ্রাম ইউনিয়নের হাটুয়া গ্রামের শ্রী নিখিল চন্দ্র সূত্রধর।

অভিযোগে তিনি উল্লেখ করেন, নন্দীগ্রাম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সাবেক সদস্য ডেরাহার গ্রামের হারেজ আলীর স্ত্রী লিলি খাতুন কৃষি প্রণোদনার সার ও বীজ পাইয়ে দেয়ার কথা বলে ১ হাজার টাকা করে মোট ১০ জনের নিকট থেকে ১০ হাজার টাকা নিয়েছে।এর আগেও সে ২০০ টাকা করে নিতো।আমরা টাকা তুলে আমাদের গ্রামের নিমাই চন্দ্রের মাধ্যমে লিলি খাতুনকে ১০ হাজার টাকা দিয়েছি।

অভিযোগ বিষয়ে জানতে চাইলে নন্দীগ্রাম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সাবেক সদস্য লিলি খাতুন বলেন, আমি ১ মাস হলো উপজেলা কৃষি অফিসেই যাইনি।আমি কারো কাছ থেকে টাকাও নেইনি।আমার বিরুদ্ধে মিথ্যা কথা বলা হচ্ছে।

উপজেলা কৃষি কর্মকর্তা গাজীউল হক বলেন, সঠিক প্রক্রিয়ার মাধ্যমে কৃষকদের কৃষি প্রণোদনার সার ও বীজ দেওয়া হবে।কাউকে কোনো টাকা পয়সা দেওয়ার প্রয়োজন হবে না।

উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির বলেন, নিখিল চন্দ্র সূত্রধর নামের একজন অভিযোগ করেছেন।তা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x