শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ছাত্রীকে যৌন হয়রানি,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে শিক্ষকের ৩ বছরের কারাদণ্ড

নওগাঁর সাপাহারে মাদরাসা ছাত্রীকে যৌনহয়রানি করায় আব্দুস সালাম (৩৮) নামে এক শিক্ষককে তিন বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন বিচারিক আদালত।

রোববার (২৯ অক্টোবর) দুপুরের দিকে আসামির উপস্থিতিতে রায় ঘোষণা করেন নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মেহেদী হাসান তালুকদার।রায়ের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, গত ২০১৪ সালের ৪ নভেম্বর মাদরাসার ছাত্রীরা যোহরের নামাজ আদায় করতে গেলে ভুক্তভোগী ওই ছাত্রীকে একা পেয়ে শিক্ষক আব্দুস সালাম পড়নের লুঙ্গি খুলে খারাপ অঙ্গ ভঙ্গি করেন।এমনকি এক পর্যায়ে ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে স্পর্শ করেন।

ভুক্তভোগী ছাত্রীর বাবা সাপাহার থানায় অভিযোগ করলে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মনিরুল ইসলাম তদন্ত শেষে ঘটনার সত্যতা থাকায় আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

এরপর আদালত ছয়জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে ২২ অক্টোবর উভয় পক্ষের আইনজীবীর যুক্তিতর্ক শুনে রোববার মামলাটির রায়ের জন্য দিন ধার্য করেন।

এসময় অভিযুক্ত শিক্ষককে তিন বছর সশ্রম কারাদণ্ড ও বিশ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে একমাস বিনাশ্রম কারাদণ্ডের রায় দেন নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মেহেদী হাসান তালুকদার।

আদালতে রাষ্ট্রপক্ষের বিশেষ কৌঁসুলি মকবুল হোসেন ও আসামী পক্ষে আইনজীবী আবু জাইদ মো. রফিকুল আলম মামলাটি পরিচালনা করেছেন।

রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোষ প্রকাশ করেন এবং আসামি পক্ষ উচ্চ আদালতে আপিল করার কথা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + fourteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x