শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সুজানগরে ভুয়া চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার গ্রেফতার

পাবনার সুজানগর থেকে রুবেল (৩১) প্রামানিক নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার বেড়া উপজেলার চাকলা এলাকার মোঃ আব্দুল মজিদ প্রামানিকের ছেলে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল হাননান জানান, রবিবার বিকেলে উপজেলার ভাঁয়না ইউনিয়নের চলনা মাদ্ররাসা চত্বরে চক্ষু শিবিরের নামে ক্যাম্প করাকালীন সময়ে ওই ভুয়া ডাক্তারকে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাঁরা পুলিশকে খবর দেয়।পরে পুলিশ গিয়ে বিএমডিসি কর্তৃক নিবন্ধনধারী ডাক্তার না হয়েও নিজেকে চক্ষু বিষয়ক বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে রোগী দেখে প্রতারণা করার সত্যতা পাওয়ায় তাকে আটক করে।

পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাঁকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সুজানগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ তরিকুল ইসলাম জানান, এ ধরণের ভুয়া ডাক্তার দ্বারা অপচিকিৎসা দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণাকারীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সানজিদা মুজিব বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এসএসসি পাশ করা ওই ভুয়া ডাক্তার এক সময়ে ডাক্তারের সহযোগী হিসেবে কাজ করতেন।পরবর্তীতে নিজেকেই চক্ষু বিষয়ক বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে গিয়ে সাধারণ মানুষদের সাথে দীর্ঘদিন ধরে এ ধরণের প্রতারণা করে আসছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x