রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সময়ের উদীয়মান গীতিকবি মাহমুদুল হাসানের পথচলা

বর্তমান সময়ের একজন উদীয়মান তরুন গীতিকবি মোঃ মাহমুদুল হাসান।মাহমুদুল হাসান কুমিল্লা জেলার সদর দক্ষিন উপজেলার লালমাই জন্মগ্রহন করেন।

মাহমুদুল হাসানের পথা চলা সম্পর্কে জানতে চাইলে সে যমুনা প্রতিদিন কে জানান, আমি যখন লিখা শুরু করি তখন আমার মাথায় একটা চিন্তা ছিল, কিভাবে মানুষের মাঝে আমার লিখা গান কবিতা ছড়িয়ে দিবো।তখনি পরিচয় হয় দৈনিক সমাজকন্ঠ পএিকার সম্পাদক ও প্রকাশক জসিম উদ্দিন চাষি আঙ্কেলের সাথে।তখন থেকে নিয়মিত আমার লিখা কবিতা দৈনিক সমাজকন্ঠ পএিকা থেকে প্রকাশ পেতে থাকে।সামনে আমার লিখা আরো অনেকগুলো কবিতা আসবে।

তিনি জানান, সম্প্রতি আমার লিখা ৩টা গান রিলিজ হয়েছে।প্রথম গানটি আমি নিজে লিখি লিজেই কন্ঠ দিই।গানটির নাম আপরাধী মাইয়ারে।গানটির সঙ্গীত আয়োজন করেন সোহেল। গানটি ২০২০ সালে আমার নিজের ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হয়।

আমার লিখা আরো একটি গানে কন্ঠ দেন জনপ্রিয় কন্ঠশিল্পী প্রেম।গানটির নাম হলোঃ স্বার্থলোভী মাইয়ারে তুই।এ গানটির সঙ্গীত আয়োজন করেন সাগর ভাই।২০২৩ সালে গানটি রিলিজ হয় সাগর ভাই অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

সম্প্রতি আমার লিখা ১টি গান রিলিজ হয়েছে।গানের নাম তুই যে পাখি এত নিঠুর।গানটিতে কন্ঠ দেন জনপ্রিয় কন্ঠ শিল্পী রুবেল খান।গানটির সঙ্গীত আয়োজন করেন অনিম খান। গানটি রিলিজ হয় বঙ্গ মিউজিক ইউটিউব চ্যানেল থেকে।

আমার লিখা আরো ৬টি গানের কাজ চলমান আছে।২টি গানে কন্ঠ দেন জনপ্রিয় কন্ঠ শিল্পী নীরব মামুন।গানগুলো হলো ১. হৃদয় কেনো দিলা বিধি, ২.অনেক ভালো আছিস পাখি। গানগুলোর সংগীত আয়োজন করেন এ এন ফরহাদ।

মাহমুদুল হাসানের লিখা জনপ্রিয় গানের নামঃ স্বার্থলোভী মাইয়ারে তুই গানটিতে কন্ঠ দেন জনপ্রিয় কন্ঠ শিল্পী প্রেম ভাই।

মাহমুদুল হাসানের লিখা রিলিজ হওয়া গানের তালিকাঃ অপরাধী মাইয়ারে তুই, স্বার্থলোভী মাইয়ারে তুই, তুই যে পাখি এত নিঠুর।

এবং মাহমুদুল হাসানের লিখা প্রকাশ হওয়া কবিতার নামঃ অসৎলোক, বৃদ্ধাশ্রম, মুজিব কথা, মহান নেতা, স্বাধীনতা, জীবন, বাংলা মায়ের আহবান।

সামনে আমার লিখা আরো ৮টি কবিতা পএিকায় প্রকাশ পেতে যাচ্ছে।

মাহমুদুল হাসানের কাছে তার ভবিষ্যৎ পরিকল্পনা সর্ম্পকে জানতে চাইলে তিনি আরো জানান, ভবিষ্যতে আমি আরো ভালো ভালো গান কবিতা উপহার দিতে চাই।আমার ছোট বেলা থেকে একটাই সপ্ন আমি মানবকল্যানে কাজ করবো।সবাই আমার জন্য এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।আমি যেনো আমার জীবনের স্বপ্ন গুলোকে বাস্তবে রূপ দিতে পারি, দেশ এবং দেশের মানুষের কল্যানে কাজ করতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x