শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফেনীতে ২৭০ পিস ইয়াবা ও ৬৫ গ্রাম গাঁজাসহ মাদক কারবারি আটক

ফেনীর ফুলগাজি উপজেলার জি এম হাটের উত্তরে শরীফপুর প্রফুল্ল মজুমদার বাড়ির শংকর চন্দ্র মজুমদারের ঘরে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে ফেনী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান পরিচালনা করে ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬৫০ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারি কে আটক করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে ফুলগাজি উপজেলার জি এম হাটের উত্তরে শরীফপুর প্রফুল্ল মজুমদার বাড়ির শংকর চন্দ্র মজুমদারের ঘরে মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা লুকিয়ে ক্রয় বিক্রয় করা হচ্ছে।এই সংবাদের ভিত্তিতে বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে এক মাদক কারবারি কে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

এরপর আটককৃত আসামির ঘর তল্লাশি করে তাঁর ঘরে লুকিয়ে রাখা একটি প্লাষ্টিক বক্সের ভিতর সাদা পলি প্যাকেটের মধ্যে অ্যাম্ফিটামিন যুক্ত ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত আসামি ফেনী ফুলগাজী উপজেলার জি এম হাটের উত্তরে শরীফপুর প্রফুল্ল মজুমদার বাড়ির মৃত. মনমোহন মজুমদারের ছেলে শংকর চন্দ্র মজুমদার (৪২)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলা কার্যালয় ফেনীর উপপরিচালক মিজানুর রহমান শরীফের সার্বিক তত্ত্বাবধানে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলার পরিদর্শক মোঃ মোজাম্মেল হকের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

সহযোগিতা করেন সোনাগাজী সহকারী ভূমি কমিশনার এস.এম. অনিক চৌধুরী।

পরে উপ-পরিচালক গোপাল কৃষ্ণ দাশ নিজে বাদি হয়ে ফেনী মডেল থানায় এই সংশ্লিষ্ট আইনে একটি মামলা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x