শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সোনাতলায় শাহাজাদী আলম লিপির পক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত

গতকাল বুধবার দিগদাইড় ইউনিয়নের হাড়িয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এলাকাবাসীর আয়োজনে এ সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

মেধা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও দৈনিক সংবাদ সংযোগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক শাহাজাদী আলম লিপি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য নির্বাচনে এমপি পদে দলের মনোনয়ন প্রত্যাশী।আব্দুল সাত্তার মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহাজাদী আলম লিপি। এসময় তিনি তার বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নচিত্র তুলে ধরেন।
এসময় বক্তব্য রাখেন সমাজ সেবক আশরাফুল ইসলাম, ইমদাদুল ব্যাপারী, ওহেদ আলী, মহাতাব প্রাং,হাটশেরপুর ইউনিয়ন আওয়ামী লীগ
উপজেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক লোকমান হোসেন রিমন, যুবলীগ নেতা মোঃ রেজাউল করিম রনিসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।
এরপর সন্ধ্যার পর কর্পূর বাজারে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তার লিফলেট পৌঁছে দিতে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x