সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় সারিয়াকান্দি উপজেলা যুবদলের দোয়া ও মিলাদ মাহফিল

বাংলাদেশের সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে সারিয়াকান্দি উপজেলার ১২ টি ইউনিয়নের যুবদলের নেতৃবৃন্দদের দোয়া ও মিলাদ মাহফিল ও সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) উপজেলা যুবদলের উদ্যোগে বোহাইল ইউনিয়নের ধারাবর্ষা চরে দোয়া ও মিলাদ মাহফিলে বেগম খালেদা জিয়ার আশুরোগ মুক্তি কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।অনুষ্ঠানে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়া পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য কামনায়ও দোয়া করা হয়। এরপর নেতৃবৃন্দদের নিয়ে এক সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা যুবদলের আহ্বায়ক মহিদুল ইসলাম মুন্সির সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মহিদুল ইসলাম মুন্সি বলেন, গণতন্ত্রের ‘মা’ জননী দেশনেত্রী বেগম খালেদা জিয়া প্রতিহিংসার বিচারে গৃহবন্দী। আমাদের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে। দেশের জনগনের ভাত ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে।
মুন্সি আরও বলেন, এই অবৈধ সরকারের অধীনে কোন নির্বাচন হতে দেওয়া যাবে না। নির্দলীয় তত্ত্বাবোধায়ক সরকারের অধীনের বাইরে কোন নির্বাচন জনগন মেনে নেবে না। চলমান আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, দপ্তর সম্পাদক রাশেদ ইকবাল, সহ ছাত্র-বিষয়ক সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জিতু, বোহাইল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান খান দুলাল ভাই, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আল আমিন আকাশ, উপজেলা যুবদলের সদস্য আব্দুল্লাহ আল মামুন, জাফরুল সাদিক, ফরহাদ হোসেন, সানাউল্লা, নায়েব আলী, রব্বানী, সোহেল রানা বাবু,শফিকুল ইসলাম, রয়েল, ফরিদ, আলিম, রফিকুল, আমিনুর, বোহাইল ইউনিয়ন যুবদলের আহবায়ক জোবায়ের হোসেন, সদর ইউনিয়ন যুবদলের আহবায়ক রবিউল ফারুক, চন্দনবাইশা ইউনিয়ন যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন, ভেলাবাড়ি ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুর রহিম টিটু, কুতুবপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মোশাররফ হোসেন, কাজলা ইউনিয়ন যুবদলের আহবায়ক সোহেল রানা রিপন, চালুয়াবাড়ি ইউনিয়ন যুবদলের আহবায়ক আজাদুল ইসলাম, হাটশেরপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক বিপ্লব মিয়া, কামালপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক মাসুদ, আমিরুল, ফুলবাড়ি ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক কাবিল মাহমুদ, মাহবুবুর রহমান, কাজলা ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হাশেম আলী, যুগ্ম আহবায়ক আমিনুর, চালুয়াবাড়ি ইউ. যুবদলের যুগ্ম আহবায়ক লেবিন মেম্বার,বোহাইল ইউনিয়ন যুবদলের সিঃ যুগ্ম আহবায়ক আব্দুর রশিদ, যুগ্ম আহবায়ক স্বপন মনি, জুয়েল, যুবনেতা কালাচান, কুতুবপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক হান্নান, সুমন, আলী, ভেলাবাড়ি ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক বেলাল হোসেন, চন্দনবাইশা ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক রনজু, আইয়ুব আলী, হাটশেরপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক শহিদুলসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বোহাইল ইউনিয়ন বিএনপি সহ-সভাপতি মফিজুল ইসলাম মফিজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 14 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x