শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নির্বাচন : সহ-সাধারণ সম্পাদক পদে জীবনে’র মনোনয়ন ফরম উত্তোলন

রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনের লক্ষ্যে এরই মধ্যে তফসীল ঘোষণা করা হয়েছে।আগামী ১৬ সেপ্টেম্বর শনিবার অনুষ্ঠিত হবে নির্বাচন।

এদিকে, নির্বাচনী তফসীল ঘোষণার পর থেকেই সরগরম হয়ে উঠেছে রাজশাহী মহানগরী ও জেলার গণমাধ্যমকর্মী সহ সকল শ্রেণির মানুষ।কে হবেন সভাপতি আর কে সাধারণ সম্পাদক? সেই সাথে অন্যান্য পদে কারা আসতে পারে এবার,এমনই জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে।

আজ ৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল ১০ টা থেকে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়।ফরম বিতরণ চলে দুপুর ২টা পর্যন্ত।

এদিন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব কার্যালয়ে উপস্থিত হয়ে নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বপ্রাপ্ত সচিব মীর তোফায়েল হোসেন ছন্দের নিকট থেকে সহ সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন মোস্তাফিজুর রহমান জীবন।সে বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান হিসেবে কর্মরত।

মনোনয়ন ফরম উত্তোলন শেষে জীবন বলেন, আমি সহ- সাধারণ সম্পাদক পদে মনোনয়ন উত্তোলন করেছি।বরেন্দ্র প্রেসক্লাব আমার প্রাণের সংগঠন।আমাকে সুযোগ দিলে সকল গণমাধ্যমকর্মীদের সাথে নিয়ে ক্লাবের উন্নয়নের জন্য কাজ করে যাবো।আগামী ১৬ সেপ্টেম্বর আমাকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এছাড়া প্রেসক্লাবের সকল সদস্যসহ সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন তিনি।

উল্লেখ্য, নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন বরেণ্য শিক্ষাবিদ রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সহকারি নির্বাচন কমিশনার পদে রয়েছেন এটিএন বাংলার সিনিয়র স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটন ও এডভোকেট জ্যোতিউল ইসলাম শাফী।

প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন দৈনিক রাজশাহীর আলো’র সম্পাদক-প্রকাশক আজিবর রহমান।

সহকারি প্রিজাইডিং অফিসার হিসেবে থাকবেন, প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক শ্যাম দত্ত, রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক চৌধুরী মাহমুদ হাসান খান ইতু ও মাইটিভির রাজশাহী প্রতিনিধি শাহরিয়ার অন্তু।

নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যরা হলেন,বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান, রাজশাহী মহানগর জাসদের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ শিবলী, রাজশাহী মহানগর সিপিবি’র সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডল, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী এবং চ্যানেল আইয়ের সিনিয়র স্টাফ রিপোর্টার আবু সালেহ মোহাম্মদ ফাত্তাহ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 12 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x