রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত লিফট উদ্বোধন বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পুলিশের অভিযানে বগুড়ায় বিশেষ কৌশলে লুকানো বিদেশি পিস্তল-গুলি ও ম্যাগজিনসহ যুবক গ্রেপ্তার

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় বগুড়ায় দুটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ ছামিউল মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-রংপুর মহাসড়কের শিবগঞ্জের মুরাদপুর নামক স্থানে একটি যাত্রীবাহী বাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার ২৩-শে আগষ্ট দুপুরে বগুড়া পুলিশ সুপার সংবাদ সম্মেলনে বিষয়টি গণমাধ্যম কর্মীদের জানান।

গ্রেপ্তারকৃত ছামিউল লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার পশ্চিম দীঘলটারী গ্রামের সুরত আলীর ছেলে।

উক্ত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে চেকপোস্ট বসিয়ে বুড়িমাড়ী থেকে ছেড়ে আসা নারায়নগঞ্জগামী পিংকী পরিবহনের একটি বাস থামিয়ে তল্লাশি চালানো হয়।এ সময় ছামিউল পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসের জানালা দিয়ে পালানোর চেষ্টা করে।

তল্লাশি চলাকালীন পালানোর সময় তাকে আটক করে পুলিশ।একপর্যায়ে তার দেহ তল্লাশি করলে দুই পায়ের উরুতে বিশেষ কৌশলে কসটেপ দিয়ে মোড়ানো পিস্তল, চারটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।অস্ত্রগুলো ভারতে তৈরি এবং সচল। ছামিউল রাজধানী ঢাকায় পাচারের উদ্দেশ্যে অস্ত্র নিয়ে যাচ্ছিলেন।

এ বিষয়ে পুলিশ ‍সুপার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছামিউল বিষয়টি স্বীকার করে আমাদের জানিয়েছেন আদিতমারী থানার উত্তর গোবদা গ্রামের জয় নামের এক ব্যক্তির কাছ থেকে অস্ত্র সংগ্রহ করে ঢাকা নিয়ে যাচ্ছিলেন।পুলিশের পক্ষ থেকে অস্ত্রের উৎস ও প্রকৃত মালিককে খুঁজে বের করতে তদন্ত চলমান রয়েছে।

এ ছাড়াও ঢাকায় কি কারণে এই অস্ত্রগুলো নিয়ে যাওয়া হচ্ছে সে বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি।পুলিশ সবগুলো বিষয় নিয়ে কাজ করছে।এ ঘটনায় বগুড়ার সাথে সীমান্তবর্তী সব জেলার মহাসড়কে চেকপোস্ট আরও জোড়দার করা হয়েছে।ছামিউলের বিরুদ্ধে বগুড়ার শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার, আব্দুর রশিদ, মোতাহার হোসেন, শরাফত ইসলামসহ শিবগঞ্জ থানার ওসি আব্দুর রউফ ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশিক ইকবাল’সহ পুলিশের বিভিন্ন অফিসারবৃন্দ।

বুধবার (২৩-শে আগষ্ট ২০২৩ ইং) তারিখ বগুড়া জেলা পুলিশ কতৃক এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + eleven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x