শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে খাবার বিতরণ

রাজধানীর মিরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৯ আগষ্ট ২৩) সকাল ১২ টায় মিরপুর-১ মাজার রোডের হাদি প্লাজায় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক এস এম জহিরুল ইসলাম বলেন, আজ বঙ্গবন্ধু নেই।কিন্তু তার দুই কন্যা বেঁচে আছেন।আজ শোকের দিন নয় শপথের দিন।আজ আমাদের শপথ করতে হবে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে তার দুই কন্যার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের সহযোগী হতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের আত্মার মাগফিরাত কামনায় দোয়া এবং মাহফিল শেষে মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।

মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম জহিরুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক ইমন, সহ সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক মো. আলী মুবিন, সহ সাংগঠনিক সম্পাদক এস এম আর শহীদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর, কোষাধ্যক্ষ ভুইঁয়া কামরুল হাসান সোহাগ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাহাউদ্দীন তালুকদার, সদস্য মো. মুর্তজা পাপ্পু, নজরুল ইসলাম, নূর হোসাইন, আবদুস সালাম মিতুল, তুষার আহমেদ, আবু সাইদ, মোকলেছুর রহমান, সাব্বির, সহ মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সব নেতা এবং অন্যান্য সাংবাদিক সংগঠনের নেতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 14 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x