শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

লাখাইয়ে অর্ধগলিত মরদেহ উদ্ধার

হবিগঞ্জের লাখাইয়ে অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে লাখাই থানার পুলিশ।

লাখাই থানা সুত্রে জানা যায়, লাখাই উপজেলার তেঘরিয়া গ্রামের রাসেল মিয়া নামের অর্ধগলিত হাত পা বাধা মরদেহটি লাখাই থানার উত্তরে গোলাইল বন্দে একটি জমিতে অর্ধগলিত মৃত দেহ পরে আছে মর্মে সংবাদ পেয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ নুনু মিয়ার নির্দেশে এস আই সাদরুল হাসান খান সঙ্গীয় পুলিশ ফোর্স সহ সোমবার (৫ জুন) সকাল ১০টায় ঘটনাস্থলে পৌছে মৃতের লাশ উদ্ধার করে মৃতের সুরতহাল তৈরী করে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদরে মর্গে প্রেরন করা হয়েছে।

এ ব্যপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ নুনু মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান, মৃত ব্যক্তির লাশ এখানে পরে জানতে পেয়ে মৃতের স্বজনরা এসে লাশ সনাক্ত করে।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ নুনু মিয়ার কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, আমরা ধারনা করছি শত্রুতাবশত বা কোন নারী ঘটিত কোন কারনে খুন করা হয়েছিল।

তিনি আরো জানান, এ হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে আরো আগে তাই কে বা কারা রবিবার (৪ জুন) রাতে ঔ অর্ধগলিত লাশ এখানে গিয়েছে।এ ঘটনায় ভাদিকারা গ্রামের টেনু মিয়ার স্ত্রী রুমা আক্তার কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি বলেন, এ ঘটনায় পুলিশ তদন্তে নেমেছে তাই এ মুহুর্তে তদন্তের সার্থে কিছু বলা যাচ্ছে না।

এ ঘটনায় মৃতের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া গেছে কি না জানতে চাইলে তিনি জানান, এখনও কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আমরা আইনী ব্যবস্থা নেয়া হবে এবং হত্যার রহস্য উদঘাটন করতে আমরা চেষ্টা করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 17 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x