শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বোরহানউদ্দিনে মাদক মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করল পুলিশ

ভোলার বোরহানউদ্দিনে মাদক মামলায় ৬ মাসের কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মোঃ সুমন মাতাব্বর(৩৫) কে গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।

বোরহানউদ্দিন থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ৩১মে রাতে বোরহানউদ্দিন থানার ওসি মোঃ মনির হোসেন মিয়ার নির্দেশে ও প্রত্যক্ষ তত্ত্ববধায়নে বোরহানউদ্দিন থানার সহকারি উপ-পরিদর্শক মোঃ আমিনুল ইসলাম সহ একটি চৌকস টিম অভিযান চালিয়ে বোরহানউদ্দিন রানিগঞ্জ রাস্তার মোড় থেকে সুমন মাতাব্বর কে গ্রেফতার করে।

সুমন মাতাব্বর বোরহানউদ্দিন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বলে জানা গেছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া বুধবার রাতে সাংবাদিকদের জানান ,একটি মাদক মামলায় ভোলা জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মাদক মামলার আসামী মোঃ সুমন মাতাব্বর কে ৬ মাসের কারাদণ্ডে দেন।সুমন দীর্ঘদিন পলাতক ছিল আজ রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় এবং বৃহস্পতিবার সকালে ভোলা জেলা ও দায়রা জজ আদালতের মাধ্যমে প্রেরণ করা হবে।

এসময় তিনি আরো বলেন, বোরহানউদ্দিন থানা পুলিশের প্রতিটি ইউনিট মাদক, সন্ত্রাস ও বিভিন্ন অপরাধে যারা জড়িত তাদের বিরুদ্ধে তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 14 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x