শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভাঙ্গায় অবৈধ স্থাপনাসহ ১৫০ দোকানপাট দখলমুক্ত

ফরিদপুরের ভাঙ্গায় মহাসড়কের পাশে থাকা অবৈধ স্থাপনাসহ প্রায় দের শতাধিক দোকানপাট উচ্ছেদ করে দখলমুক্ত করেছে মাদারীপুর অঞ্চলের সড়ক ও জনপদ বিভাগ।

গতকাল মঙ্গলবার (৩০ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত সড়ক ও জনপদের নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

সেসময় ভাঙ্গা বাজার বাসস্ট্যান্ড ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বিশ্বরোড গোলচত্বরের আশপাশের অবস্থিত বিভিন্ন ধরনের প্রায় দের শতাধিক দোকানপাট সহ সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

এ বিষয়ে মাদারীপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী নাজমুল হাসান জানান, মহাসড়কের উন্নয়নের লক্ষ্যে ঢাকা থেকে পটুয়াখালী ও ভাঙ্গা থেকে মোল্লারহাট পর্যন্ত সওজ জনপদের অধিকরণকৃত জায়গায় গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।এর আগে আমরা স্থানীয়ভাবে নোটিশ জারি করি, মাইকিং করি এবং লাল পতাকা টানিয়ে দেই।তারপরও অবৈধ স্থাপনা সরিয়ে না নেওয়ায় আমরা বুলডোজার দিয়ে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিচ্ছি।

উক্ত বিষয়ে সড়ক ও জনপদ বিভাগের খুলনা ও বরিশাল জোনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রায় সাংবাদিক দের বলেন, ঢাকা-মোল্লারহাট ও ঢাকা-পটুয়াখালী মহাসড়কে উন্নয়নের লক্ষ্যে ফরিদপুরের ভাঙ্গা এলাকায় সওজ অধিকরণ করা জায়গায় গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করছি।আমাদের এ অভিযান আরও ৩দিন অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x