শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নড়াইলে পুলিশের হাতে চোরাই মালামালসহ ৩ আসামী গ্রেফতার

নড়াইলের লোহাগড়া থানা পুলিশ, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল যৌথ অভিযান পরিচালনা করে চোরাই মোবাইল ফোন উদ্ধারসহ ৩ জন আসামীকে গ্রেফতার করেছে।

রবিবার ২১ মে লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-নড়াগাতী থানাধীন চোরখালী (আশ্রয়ন প্রকল্প) গ্রামের মৃত ইকবাল বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাস (৩১), লোহাগড়া উপজেলার কোটাকোল গ্রামের রাজ্জাক বিশ্বাসের ছেলে জসিম বিশ্বাস (২৬) ও কুমড়ী পূর্বপাড়া গ্রামের মোসলেম শেখের ছেলে মামুন শেখ (২৫)।

গত ১৩ মে রাতে লোহাগড়া উপজেলার চরদিঘলিয়া গ্রামের সৌদি প্রবাসী শেখ রিপন হোসেনের বাড়িতে চুরির ঘটনা ঘটে।এ সময় অজ্ঞাতনামা ব্যক্তিরা মোবাইল ফোন, নগদ টাকা, স্বর্ণালংকার, বিদেশি শাড়ি, সাবান, টর্চলাইট ও জায়নামাজ চুরি করে নিয়ে যায়।ঘটনার ১ দিন পর ১৫ মে প্রবাসীর স্ত্রী জেসমিন বেগম অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে লোহাগড়া থানায় একটি এজাহার দায়ের করে।

নড়াইল জেলা পুলিশ সুপার নির্দেশনায় তদন্তে নামে জেলা পুলিশের একাধিক ইউনিট।অবশেষে একাধিক ইউনিটের যৌথ প্রচেষ্টায় আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হয়।

এ সময় গ্রেফতারকৃত আসামী উজ্জ্বল বিশ্বাসের দেখানো মতে তার বসত ঘর হতে একটি চোরাই মোবাইল ফোন জব্দ করে পুলিশ।

চোরাই অন্যান্য মালামাল উদ্ধার ও বাকি আসামীদের গ্রেফতার এর জন্য অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x